জেলা প্রশাসকের সাথে মাদক বিরোধী সজেতন নাগরিক সমাজ-এর সৌজন্য স্বাক্ষাত

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: মাদককে ঘৃণা করো, মাদকাসক্তকে নয় এই স্লোগানকে সামনে রেখে ৮মার্চ অনুষ্ঠিত হবে মতবিনিময় সভা। এ উপলক্ষে ৭ মার্চ সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার মোস্তাফিজুর রহমান ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার তদন্ত কর্মকর্তা জয়নাল আবেদীনের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন মাদক বিরোধী সজেতন নাগরিক সমাজ-এর আহবায়ক বদরুল হক, সদস্য সচিব আবু হাসান টিপু, যুগ্ন আবায়ক শফিকুল ইসলাম আরজু, খোকন রাজ, নূরুজ্জামান কাউসার, জুয়েলসহ অপরাপর নেতৃবৃন্দ।

এসময় মাদক বিরোধী সজেতন নাগরিক সমাজ-এর নেতৃবৃন্দ সমাজে মাদকের ভয়াবহতার প্রতিকার ও প্রতিরোধে সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও অন্যান্য করনীয় বিষয় নিয়ে আলোচনা উত্থাপন করলে জেলা প্রশাসক জনাব রাব্বী মিয়াসহ প্রশাসনের অপরাপর কর্মকর্তাগন মাদক বিরোধী সচেতন সাগরিক সমাজের কর্মসূচিকে ভূয়সী প্রসংশা করে, সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

হাজীগঞ্জস্থ আই.ই.টি সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তন কক্ষে ৮মার্চ শুক্রবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা এড. নূরুল হুদার সভাপতিত্বে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হবে। মতবিনিময় সভাতে হাজীগঞ্জ, তল্লা, পাঠানটুলী, আইলপাড়া (নতুন ও পুরাতন) পানির কল, এমসার্কাস, কিল্লারপুল এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ববর্গ উপস্থিত থেকে মাদক প্রতিরোধ ও প্রতিকারে মতামত ব্যাক্ত করবেন বলে আশা করা যাচ্ছে।

1