উপজেলা পরিষদ নির্বাচনঃ সোনারগাঁয়ে এগিয়ে কালাম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে অনেকটাই এগিয়ে আছেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদ মাহফুজুর রহমান কালাম।নির্বাচন যতই ঘনিয়ে আসছে মাহফুজুর রহমান কালামের জনপ্রিয়তা বেড়ে চলছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত শত শত নেতাকর্মী নিয়ে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন কালাম।

আগামী ৩১ মার্চ উপজেলা পরিষদ নির্বাচকে সামনে রেখে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি মাহফুজুর রহমান কালাম দিনব্যাপী সোনারগাঁয়ের বিভিন্ন গ্রামের অলিগলিতে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। কালামের গনসংযোগে বিভিন্ন এলাকার নেতাকর্মী সমর্থক, মান্যগণ্য ব্যক্তি ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজনের ভীড় করছে।
মাহফুজুর রহমান কালাম সকাল থেকে গভীর রাত পর্যন্ত গন সংযোগ চালিয়ে যাচ্ছেন বিভিন্ন এলাকায়।যে কোন এলাকায় তিনি প্রবেশ করলেই লোকজন জমায়েত হতে হতে শোডাউনে রূপ নিচ্ছেনেএলাকার মানুষ তাকে গ্রহন করে নিচ্ছে।

কালাম বিভিন্ন উঠান বৈঠকে বলেন, আমি আওয়ামীলীগের একন সক্রিয় কর্মী হয়ে দলের জন্য সব সময় কাজ করেছি, দলকে ভালবাসি বলে। আমাকে নিয়ে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না । কারন আমি পরিক্ষিত কর্মী। গত জাতীয় সংসদ নির্বাচনে যারা মহাজোটের প্রার্থীর পক্ষে কাজ করেননি তাদের কোন সমস্যা হলেও আমি চেষ্টা করেছি তাদের বিপদে পাশে থাকার। দল থেকে আমাকে নৌকা দেয়নি তাতে আমার কোন কষ্ট নেই। দল থেকে বলা হয়েছে যে জয়লাভ করে আসবে তাকে দল গ্রহন করে নিবে।

1