উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর সন্ত্রাসী হামলা

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ানোর হুমকির প্রতিবাদ করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ চৌধুরীর উপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে। গত সোমবার রাতে উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত ইউসুফ চৌধুরী জানান, আগামী ৩১মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচারণা চালায়। সোমবার রাতে বরাব এলাকার নির্বাচনী প্রচারনা চালানোর সময় মৃত মনির হোসেনের ছেলে সবুজ মিয়া ও আব্দুল আলীমের ছেলে নবী হোসেন মোবাইল ফোনে ইউসুফ চৌধুরীকে দেখা করার কথা বলে। তিনি নির্বাচনী প্রচারনার কাজ শেষ করে রাত ১০ টার দিকে তাদেরে সঙ্গে দেখা করতে যান। এসময় সবুজ মিয়া, নবী হোসেন, মাসুদ, মিজান, মামুন, মমিনসহ ২০/২৫ জন উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী থেকে সড়ে দাড়ানোর হুমকি দেয়। এসময় ইউসুফ চৌধুরী হুমকির প্রতিবাদ করেন। এক পর্যায়ে সন্ত্রাসীরা ইউসুফ চৌধুরীর উপর হামলা চালিয়ে এলাপাথারীভাবে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ইউসুফ চৌধুরী আরো জানান, যে কোন ভাইস চেয়ারম্যান প্রার্থী তাকে প্রার্থীতা থেকে সরানোর জন্য সন্ত্রাসীদের দিয়ে হুমকির পর হামলা চালিয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি, হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

0