কালামের পক্ষেই সোনারগাঁয়ের জনপ্রতিনিধি ফোরাম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : সোনারগাঁ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোশাররফ হোসেনের বিরুদ্ধে কাজ করছে স্থানীয় কয়েকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

তথ্যানুসন্ধানে জানা যায়,মহাজোটের মনোনীত প্রার্থী হিসেবে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের ও মহাজোটের প্রার্থী হিসেবে সাবেক সাংসদ হাসনাত কায়সারের চাচা মোশাররফ হোসেনকে মনোনয়ন দেন। কিন্তু শেখ হাসিনার নির্দেশ অমান্য করে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমান কালাম বিদ্রোহী প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সরকার সমর্থক প্রার্থীকে সমর্থন না দিয়ে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান ও বৈদ্দ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ বিদ্রোহী প্রার্থী মাহফুজুর রহমান কালামের পক্ষে নির্বাচনী কাজ করছে। এই নির্বাচনে বিএনপিসহ ঐক্য ফ্রন্ট আসেনি। তা সত্ত্বেও আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থী পক্ষে কাজ করছে। এ নিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক সুত্র হতে জানা যায়,একজন এমপি নেপথ্যে থেকে বিদ্রোহী প্রার্থী মাহফুজুর রহমান কালাম কে সমর্থন দিয়ে যাচ্ছেন। এমপির নির্দেশে সকল চেয়ারম্যানগন বিদ্রোহী প্রার্থীর পক্ষে ধীরে ধীরে কাজ করে যাবেন। এসিড টেষ্ট হিসেবে ৪ চেয়ারম্যান বিদ্রোহী প্রার্থী কালামের পক্ষে কাজ করছেন।

এ ব্যাপারে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামীম শিকদার শিপলু মুঠোফোনে জাগো নারায়ণগঞ্জ কে জানান,প্রধানমন্ত্রীর নির্দেশ দল থেকে বিদ্রোহী প্রার্থী হলেও তারপক্ষে কাজ করতে বাধা নাই। তবে দল থেকে যদি বলা হয় বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করা যাবেনা তখন দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবো।

নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউসুফ দেওয়ান বলেন মোশারফ ও কালাম আমাদের নেতা। আমরা চাই উৎসব মুখর পরিবেশে নির্বাচন হোক। তাই আমরা নির্বাচনে আছি।

বৈদ্দ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফের মোবাইলে ফোন দিলেও রিসিভ করেননি।

বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক বলেন,ভাই আমি আগামী কালের পরে সাক্ষাতকার দিমু।

1