কেসি এ্যাপারেলস হারিয়েছে ইসদাইর সূর্যোদয়কে

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : স্পোর্টস রিপোর্টার ॥ জয়ের দেখা পেয়েছে কেসি এ্যাপরেলস ক্রিকেট ক্লাব।আগের ম্যাচে বড় ব্যবধানে হারার কষ্ট কিছুটা হলেও প্রশমিত হয়েছে তাদের। বিপরীতে স্টেডিয়াম পাড়ার দল ইসদাইর সূর্যোদয় সংঘ নিজেদের দু’ম্যাচেই হারলো। কুয়াশার কারণে এদিনের খেলাও ৫০ ওভার থেকে ৪৮ ওভারে নেমে আসে। গতকাল সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ক্রিকেট লীগের খেলায় কেসি এ্যাপারেলস ৮৪ রানের ব্যবধানে জয় পেয়েছে। নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এদিনের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে কেসি এ্যাপরেলস ক্রিকেট ক্লাব ৪৬.৪ ওভারেই অল আউট। তাদের স্কোরবোর্ডে রান ২১১। তাদের ওপেনিং জুটি সাদ্দাম ও শফিউল যেভাবে খেলছিলেন দর্শকরা বলাবলি করছিল আজকে রানের বণ্যা বইবে। ৫২ রানের এ জুটিতে ৩ ছক্কা ও ৬ বাউন্ডারিতে সাদ্দাম আউট হন ৪৫ রানে। শফিউলের রান ১৯। ওয়ান ডাউনে নামা সাইফুল ১ ছক্কা ও ৬ বাউন্ডারিতে করেন ৪৬ রান। উইকেট কিপার আঃ রাজ্জাক জুয়েল ফিরেন ২৯ রানে। পিয়স ১৩,আশিক ১২,অধিনায়ক রনি ফয়সাল ১১ এবং নাঈমের ১০ রানের সাথে অতিরিক্ত থেকে যোগ হয় ১১ রান। ইসদাইর সূর্যোদয় সংঘের রাজু ২ ওভারে ১ রানে পান ২ উইকেট। তানভীর ২৯ রানে পান ২ উইকেট। সজিব ৫২ রানে পান ২ উইকেট। ২১২ রানের টর্গেটে ব্যাট করতে নেমে ১২৭ রানেই সব শেষ। প্রতিরোধ গড়ে তোলার মত যে ইচ্ছা শক্তি তার ঘাটতি ছিল দলের খেলোয়াড়দের মধ্যে। দায়িত্বহীন ব্যাটিং দলকে ডুবিয়েছে। বিপরীতে কেসি এ্যাপারেলস এর মধ্যে জয় পেতে হবে এমন নেশা দেখা গেছে। ইসদাইর সূর্যোদয়ের ইনিংসে আফসার ৩ ছক্কা ও ২ বাউন্ডারিতে ৩২,ওমর ফারুক ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে ২১,রাজিব ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে ২০ এবং মাইনুদ্দিন ১১ রান করলেও জেতার মত কেউ ব্যাট করার সক্ষমতায় যেতে না পারার ফল পরাজয়। এটা মেনেই ইসদাইর সূর্যোদয় সংঘ মাঠ ছাড়ে।
সংক্ষিপ্ত স্কোর ঃ কেসি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব ৪৬.৪ ওভারে ২১১/১০। সাদ্দাম-৪৫,সাইফুল-৪৬,আঃ রাজ্জাক জুয়েল-২৯, শফিউল-১৯, পিয়াস-১৩,াাশিক-১২,রনি ফয়সাল-১১,নাঈম-১০।অতিরিক্ত-১১। রাজু-২/১,তানভীর-২/২৯,সজিব-২/৫২।
ইসদাইর সূর্যোদয় সংঘ ৩৫.৪ ওভারে ১২৭/১০। আফসার-৩২,ওমর ফারুক-২১,রাজিব-২০,মাইনুদ্দিন-১১। অতিরিক্ত-১৩। শফিউল-২/১৮,রনি ফয়সাল-২/১৯,ইমরান-২/২৮,সাদ্দাম-২/২৪।
শনিবারের খেলা ঃ দূর্ণিবার স্পোর্টিং ক্লাব ও শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব।

0