ডিবি ও বন্দর থানা পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : জেলা গোয়েন্দা পুলিশ ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গত বুধবার রাতে বন্দর থানার দেউলী চৌরাপাড়া ও বৃহস্পতিবার ভোরে নবীগঞ্জ কবিলের মোড় এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থা গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ী কাছ থেকে ১’শ পুড়িয়া হেরোইন ও ২৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং- ৪২(৩)১৯ ও ৪৩(৩)১৯।

থানা সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এসআই আব্দুল জলিল মাতুব্বরসহ সঙ্গীয় র্ফোস দেউলী চৌরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫ গ্রাম হোরোইনসহ একই এলাকার আব্দুল্লাহ ওরফে লাফুন মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

এ ছাড়াও বন্দর থানার উপ-পরিদর্শক শাখাওয়াত মৃধাসহ সঙ্গীয় র্ফোস বৃহস্পতিবার ভোরে নবীগঞ্জ কবিলের মোড় এলাকায় অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ নবীগঞ্জ নূরবাগ এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমান (৪০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

0