প্রতিক পেয়ে নির্বাচনী মাঠে প্রার্থীরা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : আসন্ন ৩১ মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে। প্রতিক বরাদ্ধ পেয়ে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন প্রার্থীরা। হাতে পোষ্টার ও পিছনে নেতাকর্মী নিয়ে ভোটারদের ধারে ধারে ঘুরছেন আর ভোট প্রার্থনা করছেন।
জানাগেছে, আগামী নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁ থেকে মোট ১২ জন প্রার্থী লড়ছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে।
আগামী নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে মোশারফ হোসেন পেয়েছেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান কালাম পেয়েছেন ঘোড়া। অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন পেয়েছেন মাইক প্রতিক, আবু নাঈম ইকবাল পেয়েছেন তালা প্রতিক, এসএম জাহাঙ্গীর পেয়েছেন চশমা প্রতিক, বাবু ওমর পেয়েছেন টিউবওয়েল প্রতিক, মনির হোসেন পেয়েছেন উড়োজাহাজ প্রতিক, সাংবাদিক শাহজালাল পেয়েছেন বই প্রতিক। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান নাছিমা আক্তার পেয়েছেন পদ্মফুল, হেলেনা পেয়েছেন কলস প্রতিক, মাহমুদা আক্তার ফ্যান্সি পেয়েছেন হাঁস ও ফরিদা পারভীন শ্যামলী পেয়েছেন ফুটবল প্রতিক।
প্রতিক বরাদ্ধের পর থেকে প্রার্থীরা ভোটারদের ধারে ধারে ঘুরতে শুরু করেছেন। গতকাল বৃহস্পতিবার জেলা নির্বাচন অফিস থেকে প্রতিক পেয়েই মাঠে নেমে পড়েছেন তারা। বিভিন্ন প্রতিশ্রুতি আর মনভোলানো কথা বলে মন ভোলাতে ব্যস্ত প্রার্থীরা। আজ শুক্রবার সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আর পৌরসভায় তাদের নেতাকর্মী নিয়ে নেমে পড়েছেন প্রার্থীরা। হাতে পোষ্টার আর পিছনে নেতাকর্মীদের শ্লোগানে মুখরিত ছিল উপজেলার বিভিন্ন অঞ্চল। এছাড়া আজ শুক্রবার হওয়ায় বিভিন্ন মসজিদের প্রার্থীরা নামায আদায়ের পাশাপাশি ভোটারদের কাছ থেকে দোয়া প্রার্থনা করেছেন।

1