বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে যেন এই দেশ গড়তে পারি- আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নাসিক মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, বঙ্গবন্ধু আদর্শে অনুপ্রাণিত হয়ে এই দেশ যেন গড়তে পারি। তিনি দেশের জন্য, এই দেশের মানুষের জন্য জীবন দিয়ে গিয়েছেন আমরাও যেন তার অনুসারি হতে পারি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রোববার (১৭ মার্চ) বেলা ১১ টার দিকে শহরের দুই নং গেট দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের আয়োজনে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

আলোচনা সভার পূর্বে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন মেয়রসহ দলীয় নেতাকর্মী। এছাড়ারও এ দিনটি উপলক্ষে দলীয় নেতাকর্মীরা কেক কেটে উদযাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলী, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, সহসভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইকবাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, কাউন্সিলর কবির হোসেন প্রমূখ।

1