বঙ্গবন্ধুর কালজয়ী আদর্শই আমাদের পথ দেখাচ্ছে- হেলাল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী পালন করেছে নারায়ণগঞ্জ অটোরিক্সা সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন (রেজিনং- ঢাকা ৩৫৬১)। রবিবার (১৭মার্চ) সন্ধ্যায় চাষাঢ়া এলাকায় নারায়ণগঞ্জ অটোরিক্সা সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে দিবসটি উপলক্ষে কেক কাটা, আলোচনা ও মিলাদের আয়োজন করে সংগঠনটি।

আলোচনায় প্রধান অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জালিরুল আলম হেলাল বলেন, বঙ্গবন্ধুর কালজয়ী আদর্শই আমাদের পথ দেখাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তার মহান পিতার অসমাপ্ত কাজ সম্পন্ন করে চলেছেন। জীবনবাজি রেখে প্রতিকূলতা অতিক্রম করে ‘সোনার বাংলা’ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন। কিন্তু থেমে নেই ষড়যন্ত্র একাত্তর-পঁচাত্তর। আবারও আমাদের বাঙালির অর্জনকে ভূ-লুণ্ঠিত করতে চাচ্ছে।

তিনি বলেন, যত চেষ্টাই করুক না কেন, এ দেশে সকল ষড়যন্ত্রেরই দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। এ দেশের মানুষ আজ অনেক সচেতন। তারা জেনে গেছে এ দেশের সঠিক ইতিহাস, তাদের হৃদয় জুড়ে এখন শুধু বঙ্গবন্ধু আর বাংলাদেশ। তাদের মত আমারও হৃদয়জুড়ে রয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের নাম। আজ তার জন্মদিন। তার এ জন্ম বার্ষিকীতে তার প্রতি রইলো আমার গভীর শ্রদ্ধা আর অনেক অনেক ভালোবাসা, ‘পিতা তুমি যেখানেই থাকো, ভালো থেকো, সুখে থেকো।’ জয় হোক তোমার বাংলাদেশের।

প্রধান বক্তার বক্তব্যে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। তিনি আজীবন দেশের জন্য, দেশের মানুষের জন্য চিন্তা করেছিলেন। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের অস্তিত্ব কল্পনা করা যায় না।

এরপর দিনটি উপলক্ষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ কামনা বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ অটোরিক্সা সিএএনজি চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি রিপন সরদারের সভাপতিত্বে এছাড়া আরো উপস্থিত ছিলেন,সহ-সভাপতি নুরু পাটোয়ারি, যুগ্ম সহ-সাধারণ সম্পাদক আকতার হোসেন, কোষাধ্যক্ষ হারুন অর রশিদসহ সসংগঠনের অন্যান্য সদস্যবৃন্দরা।

1