হোসিয়ারী এসোসিয়েশনের নেতৃবৃন্দের প্রতিবাদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সাদমান সাকি হত্যাকান্ডে বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজলকে জড়িয়ে মানববন্ধনে বক্তব্য প্রদান করায় প্রতিবাদ জানিয়েছে নেতৃবৃন্দ। রবিবার বিকেল সাড়ে ৫টায় ১নং রেলগটেস্থ বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের কার্যালয়ে নেতৃবৃন্দ প্রতিবাদ জানান।
এসময় লিখিত বক্তব্যে বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ কবীর হোসেন বলেন, ১৭ মার্চ রবিবার স্থানীয় বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায় সাদমান সাকি নিখোঁজ হওয়ার যে সংবাদ প্রকাশিত হয় সেখানে নিখোঁজ সাকির পিতা সৈয়দ ওমর খালেদ এপন মানববন্ধনে যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। কারন নাজমুল আলম সজল বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে সম্পৃক্ত থাকায় তাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে একটি কুচক্রী মহলের ইন্ধনে নিখোঁজ সাকির পিতা এসব অপপ্রচার চালাচ্ছে।
তিনি আরো বলেন, মামলার এজাহারে এবং এই মামলায় যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারাও তাদের জবানবন্দিতে নাজমুল আলম সজলের নাম বলেনি। এরপূর্বেও সাকির পিতা নাজমুল আলম সজলকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে একটি মানববন্ধন করে। যার প্রেক্ষিতে নাজমুল আলম সজল নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়রি করে যার নং- ৬৩০, তাং- ১৮/১০/২০১৮ইং। কারো মায়ের কোল শূণ্য হোক এটা আমরা চাইনা। যে সন্তান হারায় সে বোঝে সন্তান হারানোর যন্ত্রনা। তাই আমরা নিখোঁজ সাদমান সাকি সহ সকল অপহৃতকে উদ্ধারের জন্য প্রশাসনের প্রতি দাবী জানাচ্ছি।
এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ নাছির শেখ (এসোসিয়েট), পরিচালক মোঃ আতাউর রহমান (জেনারেল), বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আলী আহমেদ শেখ, মোঃ আব্দুল হাই, মোঃ মনির হোসেন, মোঃ আতাউর রহমান, সুশান্ত পাল চৌধুরী, বৈদ্যনাথ পোদ্দার, মোঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, মোঃ সাখাওয়াত হোসেন সুমন, মোঃ নাছিম আহমেদ (এসোসিয়েট), মোঃ আতাউর রহমান, মোঃ শাহীন হোসেন, সফিউদ্দিন সোহেল।

1