অদক্ষ অটোচালকের সড়ক দূর্ঘটনায় মৃত্যু

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম : বন্দরে বেপরোয়া গতিতে অটোবাইক চালাতে গিয়ে অদক্ষ ও শিশু অটোচালক জিসান(১২) নামে এক চালকের সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় মদনগঞ্জ টু মদনপুর সড়কের দাসেরগাঁও বাসষ্ট্যান্ডে সজোরে ইউটার্ন নেয়ার সময় গাড়ী উল্টে গিয়ে তার মৃত্যু হয়।

নিহত শিশু অটোচালক জিসান  বন্দর কলাবাগ ঝাউতলা এলাকার চান শরিফের ছেলে ও জসিম মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

এ ব্যাপারে নিহতের পিতা চান শরিফ বাদী হয়ে বন্দর থানায় একটি অপমৃত্যু দায়ের করা হয়েছে।

জানাগেছে,বন্দর কলাবাগ এলাকার চান শরিফের শিশুপুত্র প্রায়ই বন্দর কলাবাগ এলাকার বাবু মিয়ার গ্যারেজের অটোবাইক ভাড়ায় নিয়ে যখন যেখানে পারে যাত্রী বোঝাই করে ছুটে চলত গন্তব্যে। দিনশেষে অটোবাইকের গ্যারেজ মালিক বাবু মিয়াকে তার অটো ভাড়া পরিশোধ করে বাড়ি ফিরত শিশু চালক জিসান।

এর ধারাবাহিকতায়,মঙ্গলবার সকাল ১০টায় বন্দর কলাবাগ বাবু মিয়ার গ্যারেজ থেকে অটোবাইক নিয়ে মদনপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়। বন্দর বাসষ্ট্যান্ড থেকে বেপরোয়াভাবে অটোবাইক চালিয়ে দাসেরগাওঁ ষ্ট্যান্ডে একটি সিমেন্ট বুঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে তার অটোবাইক উল্টে গিয়ে তার উপরে পড়লে মারাতœক আহত হয়। এ সময় সে মাথায় ও গলায় গুরুতর জখম হয়। স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্টার তাকে মৃত ঘোষনা করে।

1