বন্দরকে অচল করে দেয়ার ঘোষনা থানা ওলামা পরিষদের

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বন্দর থানা ওলামা পরিষদের নেতৃত্বে ওয়াজ মাহফিল বন্ধের ষড়যন্ত্রের বিরোদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় বন্দর প্রেস ক্লাবের সামনে এ বিক্ষোভ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।

এতে নেতৃত্ব দেন নারায়ণগঞ্জ জেলা ওলামায়ে পরিষদের সাধারণ সম্পাদক তথা বন্দর বাজার জামে মসজিদের পেশ ঈমাম হযরত মাওলানা মুফতী জাকির হোসেন কাশেমী।

এ সময় মাওলানা মুফতী জাকির হোসেন কাশেমী বলেন,আগামীকাল বন্দর ১নং খেয়াঘাটে আমরা শান্তিপূর্ণভাবে ওয়াজ মাহফিল করব। তাতেও বাধা প্রদান করা হচ্ছে,কিন্তু কেন? প্রশাসনকে বলতে চাই কোন সরকার বিরোধী কার্যক্রম কিংবা কোন উশৃঙ্খলতা দেখলে সাথে সাথে বন্ধ করে দিবেন। আমাদের কোন আপত্তি থাকবেনা। আমরা বন্দর থানা উলামা পরিষদের পক্ষ থেকে নিশ্চয়তা দিচ্ছি ইনশাআল্লাহ কবরবাসির জন্য,মাদক বন্ধের বিরোদ্ধে,দেশের শান্তিশৃঙ্খলা বৃদ্ধি করতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বিতর্কীত একজন মাওলানা তামিমবিল্লা এ শান্তিপূর্ণ ওয়াজ মাহফিল বন্ধের পায়তারা করছে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের বরাবরে চিঠি দিয়েছে আমাদের ওয়াজ বন্ধের জন্য। একজন বিতর্কীত ও দুষ্টলোকের জন্য আমাদের ওয়াজ মাহফিল বন্ধ হতে পারেনা। আর এ ওয়াজ মাহফিলের প্রধাণ অতিথি তো সরকার দলীয়নেতা মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল। আর যদি বন্ধের কোন পায়তারা হয় তাহলে আমরা বন্দরের সমস্ত মসজিদ থেকে সকল মুসল্লীসহ একত্রিত হয়ে মিছিল নিয়ে পুরো বন্দরকে অচল করে দিব। কিন্তু কোন বিতর্কীত মাওলানা লেবাসধারী ইসলাম ব্যবহার করে ষড়যন্ত্র করে আমাদের ভাল কাজকে ভন্ডুল করে দিবে এটা কিছুতেই আমরা মানতে পারিনা।

মুফতি কবির হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর সোনাকান্দা কড়ইতলা মাহমুদিয়া মাদ্রাসার মুহতারিম হাফেজ মাওলানা মুফতি কাশেম,বন্দর থানা অইসলামিক কার্যকলাপ প্রতিরোধ কমিটির সভাপতি মাওলানা আক্তারুজ্জামান,বাইতুল ফালাহ মহিলা মাদ্রাসার মুহতারিম মাওলানা শাহজালাল,শাহীমসজিদ জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব মাওলানা মুফতি ঈসমাইল,বাড়ৈপারা জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা মুফতী জহির বিন সুলতান,রাজবাড়ী জামে মসজিদের ঈমাম ও খতিব মাওলানা মুফতী কামরুল হাসানসহ বন্দরের বিভিন্ন মসজিদের ঈমাম ও মুসল্লীবৃন্দ।

1