উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হুশিয়ারি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আগামী ৩১ শে মার্চ নারায়ণগঞ্জের সোনারগা, আড়াইহাজার ও রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে কোন ধরনের অনিয়ম ও অরাজকতা সহ্য করা হবে না বলে জানিয়েছেন জেলা প্রশাসক রাব্বি মিয়া ও পুলিশ সুপার হারুনুর রশিদ ।
(২৪ শে মার্চ) রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনের প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সমন্বয় আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় তারা এসব কথা বলেন।
নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, নির্বাচন আচরণবিধিমালা পরিপূর্ণভাবে মানতে হবে। আচরণ বিধিমালা পালন না করলে এই বিষয়ে কোন ছাড় দেওয়া হবে না। নির্বাচন অবশ্যই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ বিষয়ে আমরা কাজ করে যাচ্ছি প্রয়োজনে দূরবর্তী ও ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে বিজিবি নিয়োজিত করা হবে। পুলিশ সুপার হারুনুর রশিদ বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। কোন প্রকার অরাজকতা করতে দেয়া হবে না। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে যা যা করনীয় তার সব কিছু করার জন্য প্রস্তুত রয়েছে।

1