সোনারগাঁয়ে ইকবালের প্রচারণায় বাধা, লিখিত অভিযোগ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের প্রচারণায় বাধা দিয়ে মারধর করাসহ প্রচারণার কাজে ব্যবহৃত ১টি মাইক, ১টি ব্যাটারী ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
রোববার মাইক ব্যবসায়ী শাহজাদা বাদি হয়ে উপজেলার সাদিপুর মোল্লা বাড়ি এলাকার আব্দুর রব মিয়ার ছেলে পারভেজ (৩৪) ও নয়াপুর চিনতলা এলাকার মাইনউদ্দিন মোল্লার ছেলে মোস্তফার (৩৫) নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে অভিযোগটি দায়ের করেন।
অভিযোগে উল্লেখ করা হয়েছে, শনিবার বিকালে মাইক ব্যবসায়ী শাহজাদা একটি সিএনজি অটোরিক্সায় মাইক লাগিয়ে সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের সাদিপুর সিকদার বাড়ি এলাকায় তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবালের পক্ষে প্রচারণা চালাচ্ছিলেন। এসময় ঢাকা মেট্টো-ল-৩৩-৩৪০৩ নম্বরের একটি মোটরসাইকেল যোগে সাদিপুর মোল্লাবাড়ি এলাকার আব্দুর রব মিয়ার ছেলে পারভেজ (৩৪) ও নয়াপুর চিনতলা এলাকার মাইনউদ্দিন মোল্লার ছেলে মোস্তফা (৩৫) সিএনজি অটোরিক্সার গতিরোধ করে।
এসময় তাদের সহযোগী অজ্ঞাত ৪/৫ জন লোক রামদা, লোহার রড ও লাঠিসোঠা নিয়ে ঘটনাস্থলে আসে। পরে তারা সংঘবদ্ধ হয়ে মাইক ব্যবসায়ী শাহজাদা ও তার সঙ্গে থাকা মুরাদ মাহমুদকে এলোপাতারি পিটিয়ে আহত করে এবং গাড়িতে থাকা মেশিন, মাইক্রোফোন ও ১টি মোবাইল সেট ভাংচুর করে। পরে মাইক ব্যবসায়ীর শার্টের পকেট থেকে নগদ ৫ হাজার টাকা, প্রচারণার কাজে ব্যবহৃত ১টি মাইক ও ১টি ব্যাটারী ছিনিয়ে ।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, প্রার্থীর প্রচারণায় বাধা দিয়ে মারধর করা সহ মাইক, ব্যাটারী ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

1