বর্তমান সরকার শিক্ষার গুনগত মান উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব পালন করছে– ডিসি

1


ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, ৩০ লক্ষ মানুষের রক্ত ও লাখো মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। বর্তমান সরকার শিক্ষার গুনগত মান উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব পালন করছে। তোমাদের এই দেশের জন্য কাজ করতে হবে। এজন্য পিতা-মাতা সহ সমাজের সকল গুরুজনের কথা মানতে হবে। তাদের শ্রদ্ধা করতে হবে। কঠোর পরিশ্রম করে পৃথিবীতে আলোকিত মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। সকলের অবদানে এমন একটি বাংলাদেশ রেখে দিতে চাচ্ছি, তোমরা একদিন লাল-সবুজের পাসপোর্ট নিয়ে সারা বিশ্বে মাথা উঁচু করে বাচঁতে পারবে।
মঙ্গলবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে পৌর ওসমানী স্টেডিয়ামের কুচকাওয়াজ, ডিসপ্লে ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৭১এর মুক্তিযুদ্ধের সকল মুক্তিযোদ্ধাদের বিনম্র চিত্তে ও শ্রদ্ধার সাথে স্মরন করছি। তাদের স্মরণেই আজ স্বাধীনতা দিবস পালিত হচ্ছে। দেশের উন্নতির রূপরেখা বাস্তবায়নে নারায়নগঞ্জ জেলা সর্বাধিক গুরুত্ব পালন করছে।  দেশের সর্বাধিক মৃৎস শিল্প, সর্বাধিক সরকারি ও বেসরকারি অর্থনৈতিক অঞ্চল সহ অর্থনৈতিক কর্মকান্ড এই জেলায় দৃশ্যমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বিপিএম, পিপিএম (বার), উপ-পরিচালক স্থানীয় সরকার মো. মোখলেসুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মো. মাসুম বিল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, সিভিল সার্জন ডা. মো. এহসানুল হক প্রমুখ।

1