আজাদসহ ৪৬ বিএনপির নেতা-কর্মীর বিরুদ্ধে চার্জ গঠন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৪৬ নেতা-কর্মীর বিরুদ্ধে একটি মামলায় চার্জ গঠন করা হয়েছে ।

বুধবার ( ২৭ মার্চ ) নারায়ণগঞ্জ ৭ নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক বেগম শেখ রাজিয়া সুলতানার আদালতে আজাদসহ ৪৬ আসামিদের উপস্থিতিতে চার্জ গঠন করা হয় । ২০১৩ সালের বিশেষ ট্রাইব্যুনালের একটি নাশকতার মামলায় মামলা নং ১৫(১১)১৩ ।

আসামি পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

আসামিদের মধ্যে উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক মো.জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, আজহারুল ইসলাম লাভলু, শফিউদ্দিন শফু, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন প্রমুখ।

এ সময়ে আদালতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা প্রমুখ ।

1