নির্বাচন হবে শতভাগ সুষ্ঠ , অবাধ ও নিরপেক্ষ– রাব্বি মিয়া

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, নির্বাচনে কোন ধরনের অনিয়ম বরদাস্ত করা হবে না । নির্বাচন হবে অবাধ সুষ্ঠ নিরপেক্ষ ও গ্রহণযোগ্য।
শনিবার (৩০ মার্চ) আড়াইহাজার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক রাব্বি মিয়া আরও বলেন, নির্বাচন হবে শতভাগ সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ। সবাই আমার সহ সকলের ব্যক্তিগত ফোন নাম্বার রেখে দিন যে কোন সমস্যায় আমাকে ফোন দিবেন। আমি আপনাদের পাশে আছি। পর্যাপ্ত পরিমাণ পুলিশ আনসার র‌্যাব ও বিজিবি মোতায়েন থাকবে ।
উপজেলা নির্বাহি অফিসার মোঃ সোহাগ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক রাব্বী মিয়া আরো বক্তব্য রাখেন বিজিবি সি ও আলামিন সহকারি কমিশনার ভূমি শেখ জাহিদ হাসান পৃন্স আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন প্রমুখ।
জেলা প্রশাসক রাব্বী মিয়া প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে বলেন, আপনারা আপনাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। আমাদের সহযোগিতা নিয়ে সুন্দর নির্বাচন উপহার দিবেন।
এ সময় বিজিবির সিও আলামিন বলেন, নির্বাচনে কোন অনিয়ম হলে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে প্রয়োজনে গুলি করা হবে।
আগামীকাল রোববার (৩১ শে মার্চ) নারায়ণগঞ্জের সোনারগাঁ রূপগঞ্জ ও আড়াইহাজার উপজেলা নির্বাচনের ভোট গ্রহণ করা হবে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলবে ইতিমধ্যে নারায়ণগঞ্জের প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানা যায়

1