পাগলা মেরি এন্ডারসনে অভিযান বিদেশী মদ ও বিয়ার উদ্ধার আটক ৭০ জন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লা থানাধীন বুড়িগঙ্গায় নদীর উপর ভাসমান রেস্তোরাঁ ‘মেরি এন্ডারসনে’ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ফতুল্লা থানা পুলিশের যৌথ অভিযান বিয়ার ও মদসহ ৭০ জনকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ফতুল্লা থানা পুলিশের যৌথ অভিযানে ৮১ কার্টুন (প্রতিটিতে ২৪টি করে ১৯৪৪ ক্যান) বিয়ার এবং ৪ কার্টুনে ৪০ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। সেখান থেকে ৭০ জন কে গ্রেফতার করা হয়েছে।
জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-১) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুভাস চন্দ্র সাহার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের সাথে ফতুল্লা থানা পুলিশের সদস্যরাও অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ নারায়ণগঞ্জে যোগদানের পর তিনি মাদক, সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে মাঠে নেমেছিলেন। তার ধারাবাহিকতায় আজ বুড়িগঙ্গায় নদীর উপর ভাসমান রেস্তোরাঁ ‘মেরি এন্ডারসনে’অভিযান চালিয়ে বিপুল পরিমানে বিয়ার ও মদ উদ্ধার করে পুলিশ।

1