ফতুল্লায় বাস চাপায় ইজিবাইক চালক নিহত, আহত ২

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে ফতুল্লার পাগলা এলাকায় শ্রমিকবাহী বাসের চাপায় ইজিবাইক চালক নিহত আহত ইজিবাইকের দুই যাত্রী। বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকাল ৮টার সময় ফতুল্লার পাগলা এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর বাস ফেলে পালিয়ে যায় চালক ও তার সহযোগী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন৷ আহত যাত্রীদের তাৎক্ষনিক ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করেছেন পুলিশ।

এ ঘটনায় নিহত ইজিবাইক চালক হাকিম (৩০) কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ফরকীরহাট গ্রামের আজগর আলীর ছেলে । তিনি ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার নুরু মিয়ার বাড়িতে ভাড়া থেকে নুরু মিয়ার ইজিবাইক ভাড়ায় চালাতেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রক্তিম জানান, সিদ্ধিরগঞ্জের একটি পোষাক কারখানার শ্রমিকবাহী বাস সকাল ৮টার সময় ঢাকা থেকে ফতুল্লার দিকে আসার পথে পাগলা এলাকায় ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইক চালক নিহত হয়। এ সময় আহত হয় আরো দুজন। ঘটনার পর বাসের চালক পালিয়েছে বাসটি আটক করা হয়েছে। ইজিবাইকটি ধুমড়েমুচড়ে গিয়েছে সেটিও উদ্ধার করা হয়েছে। লাশটি শহরের জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

1