লাঙ্গলবন্দ স্নান  সরেজমিনে পরিদর্শনে এমপি সেলিম ওসমান

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ লাঙ্গলবন্দ মহাষ্টমী স্নান উৎসব সরেজিমনে পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। শুক্রবার (১২ এপ্রিল) স্বামী দ্বিগিজয় ব্রহ্মচারী আশ্রম প্রেমতলা ঘাটে তিথি অনুযায়ী সকাল ১১:০৫ মিনিটে লাঙ্গলবন্দ স্নান উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি বেশ কয়েকটি ঘাটে সার্বিক ব্যবস্থাপনা সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শনকালে সংসদ সদস্যের সাথে আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশিদ, বন্দর উপজেলার নির্বার্হী কর্মকর্তা(ইউএনও) পিন্টু বেপারী, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক, মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগর কমিটির সাধারণ সম্পাদক শিপন সরকার প্রমুখ।

এ সময় তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে স্নান উৎসবে সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের তৎপরতায় সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন কালে তিনি লাঙ্গলবন্দ স্নান আসা পূণ্যার্থীদের সাথে কথা বলে নিরাপত্তা ব্যবস্থা ও উৎসব আয়োজনের ব্যবস্থাপনা সম্পর্কে তাদের কাছে জানতে চান। এ সময় পূণ্যার্থীরা নিরাপত্তা ব্যবস্থা এবং সার্বিক আয়োজনে সন্তোষ প্রকাশ করেন।

পরবর্তীতে দুপুর ১টায় লাঙ্গলবন্দ স্নান এলাকায় পরিদর্শনে আসেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

0