নারায়ণগঞ্জের বিষয়ে খোঁজ খবর রাখেন প্রধানমন্ত্রী– আনোয়ার হোসেন

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, মাদক সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে, তা না হলে তারা আবার মাথা নাড়াচাড়া দিয়ে উঠবে। নারায়ণগঞ্জের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোঁজ খবর রাখেন। জনগণের উন্নয়নে যে কোন কাজ করতে প্রধানমন্ত্রী নির্দেশে আমরা প্রস্তুত। জনবান্ধব এই আওয়ামীলীগ সরকার জনগণের স্বার্থে কাজ করে যাচ্ছে, আরো করে যাবে। জনসাধারণ ও শিক্ষার্থীদের দুর্ভোগে যে কোন কাজে পাশে আছে জেলা পরিষদ। মাদক সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে সকলকে এক থাকতে হবে। তা না তারা আবার মাথা নাড়া দিয়ে উঠবে। জনগণের পাশে সরকার ও প্রশাসন সব সময় থাকবে।
১৩ এপ্রিল দুপুর ১ টায় বন্দর উপজেলার মদনপুর এশিয়ান হাইওয়ে থেকে নাজিমউদ্দির ভূইয়া (বিশ্ববিদ্যালয়) কলেজ ও মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় হয়ে বাজার পর্যন্ত এ আর ভূইয়া সড়কটা পাকা করণ কাজ উদ্বোধনের আগে তিনি উপস্থিতদের উদ্দেশ্যে একথা বলেন।
এ সময় আনোয়ার হোসেন আরো বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ২৪ লক্ষ টাকা ব্যয়ে ১৯৫ মিটার রাস্তাটি পাকা করণ করা হবে মাত্র ২৫ দিনে। এই রাস্তার কারণে, এশিয়ান হাইওয়ে চলাচলে ৭টি গ্রামের মধ্যে সহজ হবে। তার পাশাপাশি কলেজ ও স্কুলের শিক্ষার্থীদের চলাচলে উপকার হবে।
নারায়ণগঞ্জ জেলা পরিষদ জনসাধারণ ও শিক্ষার্থীদের দূভোর্গে যে কোন কাজে পাশে আছে, থাকবে।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু রহমান ভুইয়া, সদস্য সামুসুজ্জামান ভাষানী, মদনপুর ইউপি ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, মদনপুর ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুর হাই ভূঞা, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, বন্দর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল হোসেন, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাফিয়া আক্তার তানিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সোহেল প্রধান, নাসিক ২২ নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ আলী, নাসিক ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আব্দুল বাতেন, ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হারুণ।

0