অন্যায়কে কখনো প্রশ্রয় দেবনা, সে যেই হোক– – হারুন অর রশিদ

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, আজ থেকে শুরু হলো নতুন বছর। আজ থেকে আমাদের সকলের অঙ্গিকার হোক নারায়ণগঞ্জ থেকে মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যুতা থেকে মুক্ত করে, একটি সুন্দর নারায়ণগঞ্জ গড়ে তোলার। আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং অন্যায়ের কাছে আমরা মাথা নত করবোনা। অন্যায়কে কখনো প্রশ্রয় দেবনা, সে যেই হোক। রবিবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের বাংলোয় বাংলা বর্ষবরন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, পুরনো বছরকে বিদায় দিয়ে আমরা নতুন বছরকে বরন করে নিলাম। আজকের এ দিনে পুরনো সব গ্লানি ভুলে গিয়ে নতুন করে আমাদের দিনগুলোকে সাজাতে চাই।
এসময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের মা, জেলা প্রশাসক রাব্বী মিয়া, র‌্যাব-১১ এর সিইও লেঃ কর্নেল শামসের মবিন, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত জেলা প্রশাসক (প্রশাসন) জসিম উদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, আরিফ মিহির, প্রদিপ কুমার দাস, এমএ মান্নান প্রমুখ।

0