অয়ন ওসমানের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাকড

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: এমপি শামীম ওসমানপুত্র অয়ন ওসমানের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাকড হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৫ এপ্রিল) দুপুরের দিকে জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজসহ অনেকেই এ সক্রান্ত বিষয়টি অবহিত করে স্ব স্ব ফেসবুক আইডিতে পোস্ট দিয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ তার ফেসবুক একাউন্টে অয়ন ওসমানের ফেসবুক একাউন্ট হ্যাকড হয়েছে জানিয়ে লিখেছেন, “এ কে এম অয়ন ওসমান মামার ফেসবুক একাউন্টটি হ্যাকিং হয়েছে। এই মুহূর্তে তার ফেসবুক একাউন্ট থেকে কোনো প্রকার মিথ্যা পোস্ট দেখলে কেউ বিভ্রান্ত হবেন না।”

এছাড়া মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ একই সক্রান্ত বিষয়ে ‘জরুরী বিজ্ঞপ্তি’ শিরোনাম দিয়ে লিখেছেন, “সম্মানিত অয়ন ওসমান সাহেবের ফেসবুক একাউন্টটি হ্যাকিং হয়েছে। আপনারা এই মুহূর্তে তার ফেসবুক একাউন্ট থেকে কোনো প্রকার মিথ্যা পোস্ট দেখলে কেউ বিভ্রান্ত হবেননা।”

যারা অয়ন ওসমান ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত আরও অনেকেই একই বিষয় জানিয়ে স্ব স্ব ফেসবুক আইডিতে অয়ন ওসমানের আইডি হ্যাকড হয়েছে জানিয়ে পোস্ট দিয়েছেন। তবে, সার্চ করে অয়ন ওসমানের আইডিটি খুঁজে পাওয়া যায়নি। তাছাড়া এ বিষয়ে এখনও কোনো ধরণের আইনী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলেও খবর শোনা যায়নি।

1