নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের পান্তা রুইয়ে বর্ষবরন

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে জেলা প্রশাসকের বাংলোয় পালিত হলো বাংলা বর্ষবরন অনুষ্ঠান। এ উপলক্ষ্যে রবিবার (১৪ এপ্রিল) সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের বাংলোয় বিভিন্ন অনুষ্ঠনের আয়োজন করা হয়।
এসময় জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, সারা দেশের ন্যায় আমরাও পালন করছি বাংলা নববর্ষ ১৪২৬। আমরা চাই পুরনো সব কিছু ভুলে নতুন বছরকে বরন করে নিতে। বাংলাদেশ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে, সে লক্ষকে সামনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশের উন্নয়নে কাজ করা। আমরা সুন্দর একটি বাংলাদেশ রেখে যেতে চাই যাতে করে ভবিষ্যৎ প্রজন্ম একটি উন্নত বাংলাদেশ পায়। তাই আসুন বাংলাদেশ বিনির্মানে সকলে মিলে মিশে ভেদাভেদ ভুলে গিয়ে নতুন বছরকে স্বাগত জানাই।
বাংলা বর্ষবরন উপলক্ষ্যে এবারই প্রথম জেলা প্রশাসকের বাংলোয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও বাঙ্গালিয়ানা ভোজের আয়োজনের মধ্যে ছিলো, মুড়ি-মুড়কি, বাতাসা, পান্তা, রুই, ভর্তা, ভাজি। প্রায় ২৫০০ লোকের মধ্যে এ খাবার পরিবেশন করা হয়।
এসময় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের মা। আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ, র‌্যাব-১১ এর সিইও লেঃ কর্নেল শামসের মবিন, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, অতিরিক্ত জেলা প্রশাসক (প্রশাসন) জসিম উদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুল ইসলাম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, আরিফ মিহির, প্রদিপ কুমার দাস, এমএ মান্নান প্রমুখ।

0