সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার পৌর এলাকার মল্লিকপাড়া গ্রামে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় ফয়সাল নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে।
বুধবার বিকেলে যুবককে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করা হয়েছে। আহত যুবককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে আশংকাজনক অবস্থায় থাকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা গেছে, সোনারগাঁ পৌর এলাকার মল্লিকপাড়া গ্রামে আবু সাইদ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছে। এ নিয়ে একই এলাকার নুর মোহাম্মদের ছেলে ফয়সাল মাদক বিক্রিতে আবু সাইদকে বাধাঁ দেয়। এ নিয়ে আবু সাইদের সাথে ফয়সালের বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে বুধবার দুপুরে ফয়সাল মল্লিকপাড়া এলাকায় গেলে আবু সাইদের নেতৃত্বে নুর আলম, মো. আলম, সাইফুল, রতন, হিরনসহ ১০/১২জনের একটি দল দা, বটি, লোহার রড নিয়ে ফয়সালের উপর হামলা চালায়। এসময় ফয়সালকে কুপিয়ে হত্যা চেষ্টা চালায়। ফয়সালের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ফয়সালকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে আহত ফয়সালের বন্ধু নাইম বিকেলে টিপুরদী এলাকায় ঘুরতে গেলে তাকে একা পেয়ে সাইদ ও তার লোকজন পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় আহত যুবকের ভাই রিয়াদ হোসেন রনি বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী রিয়াদ হোসেন রনি জানান, দীর্ঘদিন ধরে সাইদ এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এলাকার উঠতি বয়সের ছেলেদের হাতে মাদক তুলে দিয়ে তাদের জীবন নষ্ট করছে। এছাড়াও সে এলাকার মাদকসেবীদের নিয়ে এলাকার একটি সিন্ডিকেট তৈরি করে প্রভাব বিস্তার চালাচ্ছে। অভিযুক্ত সাইদের সঙ্গে যোগাযোগের চেষ্ঠা করা হলে তাকে পাওয়া যায়নি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, যুবক ফয়সালকে কুপিয়ে আহত করার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

0