র‌্যাব-১১ কর্তৃক অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ শীতলক্ষ্যা নদীতে অভিযান চালিয়ে ট্রলার, দেশীয় অস্ত্র সহ ৬ ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১ সিপিসি ৩ এর সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, গাজীপুর জেলার কালিগঞ্জ থানার দড়িসোম এলাকার দুলাল হোসেন দুলুর ছেলে শাহিন হোসেন, একই এলাকার লিটন মিয়ার ছেলে সোহেল মিয়া, জাহাঙ্গীর কবিরের ছেলে উপল কবির, সবুজ মিয়ার ছেলে ফয়সাল, নরসিংদী জেলার পলাশ থানার ইসলামপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন, একই থানাধীন ডাংগা এলাকার সুলতান হোসেনের ছেলে খাইরুল ইসলাম।

পূর্বাচল উপশহরের শিমুলিয়ায় র‌্যাব-১ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে, সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদী বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার গভীর রাতে গাজীপুরের কালিগঞ্জ থানাধীন শীতলক্ষ্যা নদীর গুদারাঘাট এলাকা থেকে এই সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ শীতলক্ষ্যা নদীর বিভিন্ন জায়গায় পাথর ও মালামাল পরিবহনকারী বিভিন্ন নৌযান এবং ড্রেজারে ডাকাতি করে আসছিল বলে র্যাবের কাছে সংবাদ ছিল। এরই প্রেক্ষিতে গোয়েন্দা নজর তৎপরতা বৃদ্ধি করে বৃহস্পতিবার গভীর রাতে ডাকাতির সময় তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।

1