গুরুত্বর অসুস্থ মহিলা দল নেত্রী বিনুর পাশে নেই বিএনপি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের রাজপথের সক্রিয় কর্মীর নাম বিনু আক্তার। আন্দোলন সংগ্রামে দলের নিবেদিত প্রাণ ছিল সিদ্ধিরগঞ্জ থানা মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা বিনু আক্তার। ৭ নভেম্বর ২০১৩ সাল। সরকার পতন আন্দোলনে মিছিল

করতে গিয়ে চাষাড়া বাগে জান্নাত মসজিদের গলিতে পুলিশের লার্ঠিচাজের গুরুত্বর আহত হয় বিনু আক্তার। সে দিন থেকে সে অসুস্থ। দিন দিন অবস্থা খারাপ হলেও বিএনপির কোন নেতা এক দিনের জন্যও খবর নেয়নি এই সক্রিয় নেত্রীর। এর মধ্যে ডায়াবেটিকসে আক্রান্ত হয়ে গত তিন চার মাস যাবত বিছানায় শ্যযাশায়ী।
টানা ৪৫ দিন ঢাকার বার্ডেম হসপিটালে চিকিৎসা করানোর পর আর্থিক সংকটের কারণে তাকে সেখান থেকে বাড়িতে নিয়ে আসা হয়। অথচ দলের সু’সময়ে নারায়ণগঞ্জে রাজপথে সক্রিয় ছিল এ নেত্রী। মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ তার পাশে দাঁড়ালেও আর কাউকে খুঁজে পাওয়া যায়নি।
এ বিষয়ে মহানগর মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমাদের সবার উচিত গুরুত্বর অসুস্থ বিনু আপার পাশে দাড়াঁনো। আমি দলের র্শীষ নেতাদের আহবান করবো অবিলম্বে বিনু আপার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হোক। মহানগর যুবদলের পক্ষ থেকে আমারও তারে পাশে দাড়াঁবো।

1