না’গঞ্জকে বিতর্কিত করার ষড়যন্ত্র চলছে- শাহ নিজাম

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, একটি মহল নারায়ণগঞ্জে অতিথি হিসেবে যারা আছেন তাদেরকে খুশি করার জন্য বলা হয়, নারায়ণগঞ্জ মাদকের শহর, সন্ত্রাসের নগরী, হত্যার আখড়া নারায়ণগঞ্জ। কিন্তু এটা শুভকর নয়। এটা আমাদের সকলের জন্য লজ্জাজনক। আজকে সকলকে একতাবদ্ধ হয়ে প্রতিবাদ করতে হবে। আজকে নারায়ণগঞ্জে শামীম ওসমান নেতৃত্ব দিচ্ছেন আমরা গর্ববোধ করি।

শনিবার (২০এপ্রিল) বাদ আছর ফতুল্লা থানাধীন কাইমপুরে থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামের সভাপতিত্বে যুবলীগ কর্মী মফিজুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একটি মহল নারায়ণগঞ্জকে অশান্ত করতে ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান সবাইকে তৈরি থাকতে বলেছেন। এই ষড়যন্ত্রকে মোকাবেলা করতে সকলকে প্রস্তুত থাকতে কারন নারায়ণগঞ্জকে আরো বেশী বিতর্কিত ও কলুষিত করার ষড়যন্ত্র চলছে।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অলিউল্লাহ মাহমুদ, মনির হোসেন, মোক্তার হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া পরিচালনা করেন, জৈনপুরের পীর সাহেব ক্বারী মোঃ আব্বাসী। দোয়া শেষে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

0