ভূতের ছবির শুটিংয়ে আহত ভিকি

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ভূতের ছবির শুটিং চলছিল। সে সময় ঘটে দুর্ঘটনা। আহত হন বলিউড তারকা ভিকি কৌশল। গুরুতর আঘাতে ১৩টি সেলাই দিতে হয়েছে তাঁর মুখে। পরে তিনি ফিরে যান মুম্বাইয়ে।

গুজরাটে চলছিল ভানু প্রতাপ সিং পরিচালিত ওই হরর ছবির শুটিং। জাহাজে শুটিং চলাকালে ঘটে দুর্ঘটনা। একটি অ্যাকশন দৃশ্যে দৌড়ে দরজা খুলতে যাবেন অভিনেতা, ঠিক তখনই সেটি ভেঙে পড়ে তাঁর গায়ের ওপর। এতে মারাত্মক আহত হন তিনি। শুটিংয়ের লোকেরা ধরাধরি করে তাঁকে নিয়ে যান স্থানীয় একটি হাসপাতালে। সেখানে তাঁর গালে ১৩টি সেলাই দিতে হয়। পরে গতকাল শুক্রবার তাঁকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ে। গত পাঁচ দিন এই অভিনেতা গুজরাটেই অবস্থান করছিলেন।

ভিকি অভিনীত ‘উড়ি’ ছবিটি ব্যাপকভাবে দর্শকসমাদৃত হয়। তারপর একের পর এক ছবির প্রস্তাব পেতে শুরু করেন ভিকি কৌশল। সর্বশেষ ভানু প্রতাপ সিংয়ের হরর ছবিতে কাজ শুরু করেন ভিকি।

ভানু প্রতাপ সিং ছাড়াও করণ জোহরের ‘তখত’ ছবিতে অভিনয় করবেন ভিকি। তিনি ছাড়াও এ ছবিতে আরও থাকবেন রণবীর সিং, আলিয়া ভাট, করিনা কাপুর খান, জাহ্নবী কাপুর প্রমুখ। এ ছাড়া ভিকির হাতে রয়েছে বিপ্লবী উদম সিংয়ের জীবনীভিত্তিক একটি ছবি। ‘অশ্বত্থামা’ নামের একটি ছবির ছোট্ট এক চরিত্রে দেখা যাবে ভিকিকে।

২০১৮ ভিকির জীবনের একটি উজ্জ্বলতম বছর। এ বছর ‘সঞ্জু’ ও ‘মনমর্জিয়া’ ছবি দুটিতে অভিনয় করেও প্রশংসিত হয়েছিলেন এই অভিনেতা। চলতি বছর বলিউডের প্রথম ব্যবসাসফল ছবি ‘উড়ি’র প্রধান চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত ও সমাদৃত হন ভিকি কৌশল।

1