রাজপথের লড়াকু সৈনিক ছিলেন নাজিম উদ্দিন- খোরশেদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনায় কুরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নাজিম উদ্দিন ভূঁইয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় নারায়ণগঞ্জ মহানগর যুবদল ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের উদ্যোগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, রাজপথের লড়াকু সৈনিক ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন ভূঁইয়া। সকল আন্দোলন সংগ্রামের তার সক্রিয় ভূমিকা ছিল। নারায়ণগঞ্জ মহানগর যুবদল কখনই তার অবদান ভুলতে পারবে না। নাজিম উদ্দিন ভূঁইয়ার রুহের মাগফেরাত কামনা করছি। সেই সাথে তার হত্যাকারিদের বিচার দাবী করছি।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তুর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি জুয়েল প্রধান, জুয়েল রানা, আমির হোসেন, রিটন দে, গোলাম কিবরিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আলী নওশাদ তুষার, আল-আমিন খান, মঞ্জুরুল আলম মুসা, মোকতার ভূইয়া, সোহেল খান বাবু, মিজানুর রহমান, শেখ মোঃ অপু, সহ-সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সহ-কোষাধ্যক্ষ রুবেল হোসেন, সহ-দপ্তর সম্পাদক সোহেল মাহমুদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান বাহার, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ তৈয়ম সহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের ১০ টি ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

1