নারায়ণগঞ্জের সিংহাম এসপি হারুন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদের কার্যক্রম দেখে ভারতীয় সিনেমার সিংহাম এর নায়ক অজয় দেবগনের সাথে তুলনা করা হয়েছে। সিংহাম ছবিতে অজয় দেবগন ছিলেন পুলিশ ভূমিকায়। অন্যায়ের সাথে, সন্ত্রাসীদের সাথে কখনও আপোষ করেননি। ঠিক সে রকম ভাবে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন-অর-রশিদ অপরাধের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করে। নারায়ণগঞ্জে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, ভূমিদস্যু, চাঁদাবাজা, জুয়ারী, তেলচোর, হকার উচ্ছেদ, অবৈধ দখলদার, বালুসন্ত্রাস, মাদকের গডফাদার সহ কাউকে ছাড়া দিচ্ছেন না। এমনি পুলিশ প্রশাসনের মধ্যে বিপথগামী ও দায়িত্ব অবহেলাকারীদেরও পর্যন্ত ছাড় দিচ্ছেন না। ছোট থেকে ছোট ইস্যুতেও সাময়িক বরখাস্ত কিংবা বদলী করে দিচ্ছেন। তারপরও নারায়ণগঞ্জকে সুন্দর করতে কাজ করে যাচ্ছেন। তার এ কাছে প্রসংশায় এ ব্যনার টানানো হয়েছে।
রোববার দুপুরে সরেজমিনে ঘুরে দেখা গেছে, নগরীর চাষাড়া গোল চত্ত্বরের পূর্ব পাশে খাজা মার্কেটের দ্বিতীয় তলার বারান্দায় লেখা আছে ‘বাংলার সিংহাম’ প্রচারে নারায়ণগঞ্জবাসী। তবে এ ব্যানার কার পক্ষ থেকে লাগানো হয়েছে তা জানা যায়নি।
স্থানীয় কয়েকজন ব্যবসায়ী বলেন, এসপি হারুন অর রশিদের অ্যাকশনের ফলে নারায়ণগঞ্জের মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, চাঁদাবাজা, ভূমিদুস্যরা ভয়ে এলাকা ছেড়ে চলে গেছে। এখন শান্তিতে ব্যবসা করা যাচ্ছে। আর সেই কারণে কে বা কারা লাগিয়েছে সেটা জানা যায়নি। তবে যারাই লাগিয়েছে তারা ভালো কাজই করছে। ব্যক্তির সঙ্গে উপাধিটাও যথাযথ হয়েছে।

1