‘ব্যাটে-বলে মিলেনি সে সময়’

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ আসছে ঈদে চিত্রনায়িকা ববি অভিনীত ‘নোলক’ ছবিটি মুক্তি পাবে। সাকিব সনেট পরিচালিত এ ছবিতে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন। এরইমধ্যে ছবির প্রচারণায় সময় দিচ্ছেন ববি। ছবি নিয়ে প্রত্যাশা কেমন জানতে চাইলে তিনি বলেন, ভালো ছবি দর্শকরা সব সময় ঈদে দেখতে চান। ‘নোলক’ তেমনই একটি ছবি। এ ছবির গল্পটিই আলাদা। দর্শকদের এর গান, গল্প, ট্র্যাজেডি ও অ্যাকশন ভালো লাগবে। এর আগেও শাকিব খানের বিপরীতে ‘হিরো দ্য সুপারস্টার’, ‘রাজাবাবু’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’ নামের ছবিগুলোতে অভিনয় করেছি। আমাদের যে কয়টি ছবি মুক্তি পেয়েছে, সবকটিই ভালো চলেছে। এটিও সফল হবে বলে আশা করছি।
ববি এ ছবিটি নিয়ে আরো বলেন, ‘নোলক’ পরিবার নিয়ে দেখার মতো ছবি। আর এবার ঈদে আমার বিশ্বাস, দর্শকরাই ছবিটিকে এগিয়ে রাখবেন। ইউটিউবে টিজার মুক্তির পর থেকেই ছবিটি নিয়ে বেশ সাড়া পাচ্ছেন বলে জানান ববি। তিনি বলেন, ঈদে সিনেমার প্রতিযোগিতা নিয়ে ভাবছি না। কারণ এরইমধ্যে ইউটিউবে এ ছবির টিজার ও গান দর্শকরা বেশ পছন্দ করেছেন। এ ছবির ফ্যামিলি ড্রামা দেখার পর তারা আনন্দ নিয়ে হল থেকে ফিরবেন বলে আশা করছি। ‘নোলক’ ছবিতে শাকিব-ববি ছাড়াও আরো অভিনয় করেছেন কলকাতার রজতাভ দত্ত, বাংলাদেশ থেকে তারিক আনাম খান, ওমর সানী- মৌসুমীসহ অনেকে। ছবিটি প্রযোজনা করেছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। নায়িকা ববি এ যাবৎ ‘খোঁজ-দ্য সার্চ’, ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রাজত্ব’, ‘অ্যাকশন জেসমিন’, ‘স্বপ্নছোঁয়া’, ‘হিরো দ্য সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘রাজা বাবু’, ‘ব্ল্যাকমেইল’, ‘এক রাস্তা-ওয়ান ওয়ে’সহ রবশকিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন।
মাঝে নতুন একটি ছবির শুটিংয়ে ভারত ছিলেন তিনি। তার এ ছবিটি কলকাতার একটি প্রোডাকশনের। এর নাম ‘রক্তমুখী নীলা’। ববি এ প্রসঙ্গে বলেন, আসলে এর আগেও কলকাতার ছবিতে কাজের কথা হয়েছিল। তবে ব্যাটে-বলে মিলেনি সে সময়। ‘রক্তমুখী নীলা’ ছবির মাধ্যমে কলকাতার ছবিতে কাজ করা হলো এবার। বিষয়টি আমার জন্য সত্যিই আনন্দের। এখন বাংলাদেশের অনেকেই টলিউডের সিনেমায় অভিনয় করছেন। সেই তালিকায় আমার নামটি যুক্ত হলো। ছবির গল্প, গান, অ্যাকশন সবই এক কথায় অসাধারণ। এমন ছবিতে কাজের অভিজ্ঞতা সত্যিই আলাদা। এরইমধ্যে এ ছবির কাজ শেষ হয়েছে। ছবিটিতে ববির বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করছেন। পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি।
এ ছবির বাইরে ‘বৃদ্ধাশ্রম’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন ববি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী। এ ছবিটিও চলতি বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘বেপরোয়া’ নামে একটি ছবিতেও কাজ করেছেন এ নায়িকা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রোশান। ছবিটি বড় পরিসরে এখনো মুক্তি পায়নি। সামনে পাবে। এটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এদিকে ববি তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘ববস্টার ফিল্মস’ এর নামে ইউটিউব চ্যানেল খুলেছেন। সেখানে ‘বিজলী’ ছবির গানগুলো প্রকাশ করেছেন। ববি জানান, এরইমধ্যে ‘বিজলী’ ছবির কয়েকটি গান এই চ্যানেলে প্রকাশের পর বেশ সাড়া পেয়েছি। ‘ববস্টার ফিল্মস’ এর ইউটিউব চ্যানেলে দর্শকরা ‘নোলক’ ছবির কনটেন্টও দেখতে পাবেন। এ ছবির অফিসিয়াল টিজার চলতি মাসের প্রথম সপ্তাহে প্রকাশ করা হয়েছে। এরপর আহম্মেদ হুমায়ূনের মিউজিকে ‘শীতল পাটি’ শিরোনামের গানটি গত ৯ই মে আপলোড করা হয়েছে। এ গানটিতে কন্ঠ দিয়েছেন আসিফ আকবর। আরো বেশকিছু ভালো কনটেন্ট সামনে এ চ্যানেলে দেখতে পাবেন দর্শকরা।

0