খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ছাড়া সম্বভ না–দুলাল হোসেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ দুলাল হোসেন বলেন, গনতন্ত্রের মা, বাংলাদেশের ইতিহাসে সফল প্রধানমন্ত্রী ও সবচেয়ে নির্যাতিত নেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি রাজপথ ছাড়া সম্বভ না।
আমি সারা দেশের বিএনপি ও এর সকল সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আহ্ববান করবো সময় এসেছে আরেক বার যুদ্ধে যাওয়ার, প্রস্তুত হয়ে মাঠে নামতে হবে এ লড়াইয়ে আমাদের জিততে হবে। আমি ধিক্কার জানাই এ অবৈধ সরকারকে যারা বাংলাদেশের স্বাধীনতার ঘোষক ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়ার স্ত্রী। এবং বাংলাদেশের প্রথম মহিলা প্রধানমন্ত্রী গনতন্ত্রের ’মা’ দেশ নেত্রী বেগম খালেদা জিয়া একের পর এক মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রেখেছে এ জালিম অবৈধ সরকার।

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমকে দুলাল হোসেন আরও বলেন, আমাদের হুমকি ধামকি দিবেন না, গুম থেকে ফিরে এসেছি। আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিক।রাজপথেই আমাদের পরিচয়। আমি কেন্দ্রীয় হাইকমান্ডের কাছে আহ্ববান করবো আপনারা রাজপথে নামেন, দেখবেন আপনাদের পেছনে মৌমাছির মত নেতাকর্মীরা থাকবে, যাদের এই অবৈধ সরকারের পেটুয়া পুলিশ বাহিনী গুলি করেও সরাতে পারবে না ইনশাল্লাহ্।
তিনি আরও বলেন, এসি রুমে বসে মাইক গমর করলে খালেদা জিয়ার মুক্তি হবে না। খালেদা জিয়ার মুক্তি বাংলাদেশের বেশি ভাগ মানুষের দাবী এখন। তাই আর বিলম্ব না করে অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির জন্যে রাজপথে কর্মসূচির ঘোষনা করেন।
দুলাল বলেন, যারা আতাঁতের রাজণীতি করে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাই তারা কখনও রাজপথে নামবে না। আমার মামলা, হামলার শিকার হয়েছি। একধিক বার জেল খেটেছি, কিন্তু কারো সাথে আতাঁত বা আপোষ করিনি। যারা খাদেলা জিয়ার মুক্তির দাবীতে রাজপথে নামবে না তারা দালাল, তারা দলকে ধ্বংস করছে। তাদের দল থেকে বিতারিত করতে হবে। আমার নেত্রী আজ গুরুত্ব অসুস্থ হয়ে হপিটালে বন্দি। আমার বসে আছি। তার জন্য কিছুই করতে পারছি না। শুধু অর্ডারের অপেক্ষায় আছি, যে দিন হাইকমান্ড মায়ের মুক্তির জন্যে কঠোর কর্মসূচি ঘোষনা করবে সেদিন ছাত্রদলের নেতাকর্মীরা বাংলাদের রাজপথ দখল করে রাখবে এবং মায়ের মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না।

1