পুলিশকে যা বললেন জাস্টিন বিবার

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: জনপ্রিয় গায়ক জাস্টিন বিবারকে আটক করেছিল বেভারলি হিলস পুলিশ। গতকাল বুধবার পথে নেমে ট্রাফিক আইন ভঙ্গ করেছিলেন তিনি। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নিজের ল্যাম্বোরগিনি গাড়ি চালানোর সময় তাঁর গাড়ির সামনের লাইসেন্স প্লেটটি ছিল না। তা ছাড়া তাঁর গাড়ির জানালায় টানা ছিল কালো কাচ।

আটক হওয়ার পর যথেষ্ট বিনয়ী আচরণ করেছেন তিনি। অপরাধ স্বীকার করে নেওয়ার কারণে পুলিশ তাঁকে ছেড়ে দেয়। সূত্র টিএমজেডকে জানিয়েছে, এবার আর পুলিশ তাঁকে কোনো টিকিট দেয়নি। কারণ, যথেষ্ট বিনয় দেখিয়েছেন তিনি। সহযোগিতা করেছেন পুলিশকে। ইশারায় বিবারকে গাড়ি থামাতে বললে ভদ্রভাবে গাড়ি থেকে নেমে আসেন তিনি। তারপর লাইসেন্স প্লেটের কথা জানতে চাইলে বিনয়ের সঙ্গে বলেন, ‘আমি দুঃখিত। পরেরবার এমনটি হবে না।’

বিনোদন অঙ্গনের তারকাদের ক্ষেত্রে সাধারণত এমনটি হয় না। বেশির ভাগ তারকাই নিয়ম ভাঙলে পরে পুলিশের কাছ থেকে বিনা টিকিটে ফেরেন না। এর আগেও একবার আটক হয়েছিলেন বিবার। সেই ট্রাফিক আইন ভাঙার কারণে। সেবার কিন্তু তাঁকে ছেড়ে দেয়নি পুলিশ। বেভারলি হিলসে গাড়ি চালিয়ে যেতে যেতে ফোনে কথা বলছিলেন তিনি। সেবার একটি টিকিট খেয়েছিলেন এই কানাডীয় পপ গায়ক।

শিগগির নতুন একটি অ্যালবাম আসছে জাস্টিন বিবারের। সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে সে রকম ইঙ্গিতই দিয়েছেন তিনি। গত সোমবার স্ত্রী হেইলি ব্যাল্ডউইনের সঙ্গে একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে লিখেছিলেন, সঙ্গিনীর সঙ্গে স্টুডিওতে ব্যস্ত।

0