দলের প্রতিটি নেতাকর্মী তার পরিশ্রমের মূল্যায়ন পাবে–রনি

1

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি  তৃনমূল পর্যায়ের সকল ত্যাগি ও পরিশ্রমী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা থাকলে দল থাকবে, আপনারা থাকলে দেশ মাতার মুক্তি হবে,আপনারা থাকলে তারেক রহমান দেশে ফিরে আসতে পারবে।তাই আমি সকল নেতাকর্মীদের বলতে চাই নিজ নিজ  সংগঠনকে নিয়ে সমালোচনা না করে এ অবৈধ সরকারের অত্যাচার,নির্যাতন,গুম,খুন,ব্যাংক থেকে টাকা পাচার এই সব তুলে ধরুন ।

রনি আরও বলেন,  নিজেদের মধ্যে দলাদলি না করে সংগঠন কে  গতিশীল  করার জন্য কাজ করুন।  আমরা সবাই ঐক্যবদ্ধ আছি আমাদের মাঝে বিন্দু মাত্র কোন ধরনের ভেদাভেদ  নেই।ঐক্যের বিকল্প নেই।আমরা সকলে মিলে দেশনেএী বেগম খালেদা জিয়া মুক্তি করার জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গিকার করি।আমাদের কাছে নেতাকর্মীরা অনেক কিছু আসা করেন। ইনশাআল্লাহ প্রতিটি নেতাকর্মীকে তার পরিশ্রমের মূল্যায়ন করা হবে এবং দল তা করতে বাধ্য।

 তিনি আরও বলেন, ছাত্রদল অনেক বড় একটি সংগঠন । একক ব্যাক্তির কাছে সংগঠন কখনও জিম্মি থাকে না। আজ আমি রনি না থাকলেও  ছাত্রদলের কার্যক্রম থেকে থাকবে না। দল তার নিজস্ব গতিতে চলবে। ছাত্রদলের পদ তারাই পাবে যারা দলের দুসময়ে রাজপথে সক্রিয় ছিল। মামলা হামলার শিকার হয়েছে তাদের অবশ্যই মূল্যায়ন করা হবে। দলের সকলের সাথে বসে আলাপ করে কমিটি দেওয়া হবে। কোন ষড়যন্ত্র ছাত্রদলকে দমিয়ে রাখতে পারে না। আগামী দিনের আন্দোলন সংগ্রামে ছাত্রদল অতীতে মত সক্রিয় ভাবে মাঠে থাকবে।

আমি রাজপথের কর্মী রাজপথ আমার সঙ্গি। আমাকে গুম  করা হয়েছিল, অনেক নির্যাতন করা হয়েছে। তার পরেও কারো সাথে আপোষ করিনি। আমি সবার সাথে বসে একটি সুন্দর ও সক্রিয় ছাত্রদল নিয়ে রাজপথে থাকবো । যাতে আগামি দিনের গনতন্ত্রের মা বাংলাদেশের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খাদেলা জিয়া মুক্তির দাবীতে যে আন্দোলনের ঘোষনা দেওয়া হবে সে আন্দোলন নারায়ণগঞ্জ থেকে শুরু করবে জেলা ছাত্রদল।

1