মাথা ন্যাড়া করে কৌশলে পালানোর চেষ্টা ধর্ষণে অভিযুক্ত আটক

0

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটচকঃ চট্টগ্রাম থেকে প্রেমিকাকে ডেকে এনে ধর্ষণের মূলহোতা রবিউল হাসান সানিকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১১ জুন) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের চাঁদমারী এলাকায় দূরপাল্লা বাস কাউন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করেছে।
মঙ্গলবার (১১ জুন) দুপুর আড়াইটার ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড একটি বাস কাউন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। মাথা ন্যাড়া করে কৌশলে পালানোর চেষ্টা করেও নিজেকে বাঁচাতে পারেনি অভিযুক্ত আসামী।
এর আগে ঘটনার তিনদিন পর সোমবার দুপুরে ওই তরুণী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করে।
বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম বলেন, ‘মাথা ন্যাড়া করে কৌশলে পালাতে চেয়েছিল আসামি। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির ব্যবহার করে আমরা তার অবস্থান নিশ্চিত করে লিংক রোডের উপর থেকে তাকে গ্রেফতার করি। বাকী আসামিদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় ৬ মাস আগে চট্টগ্রামের হাটহাজারীতে একটি বিয়ের অনুষ্ঠানে রবিউল ইসলাম সানির সাথে পরিচয় ঘটে ওই তরুণীর। তখন থেকেই তাদের সম্পর্ক ছিল। ঈদের ছুটিতে গত ৭ জুন সামির দাওয়াতে চট্রগ্রাম থেকে নারায়ণগঞ্জে আসে ওই তরুণী। পরে শহরের গলাচিপায় শ্যামলী পরিবহনের কাউন্টারের পাশে একটি রুমে নিয়ে ধর্ষণ করে সানি। ঘটনার পর তরুণীকে আরেকটি বাসে করে চট্রগ্রাম পাঠানোর চেষ্টা করা হয়। কিন্তু তাদের বাকবিতন্ডায় লোকজন জড়ো হলে সানি পালিয়ে যায়।

0