‘ছোট ভাই’ রোহিতের জন্য সালমানের শুভকামনা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ ‘আমি সব সময় ভেবে এসেছি, সে আমার ছোট ভাই’, এ কথাটিই লিখলেন সালমান খান। আজ বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ফ্যান পেজে রোহিত শেঠির সঙ্গে একটি ছবি দিয়ে নিজের অনুভূতি প্রকাশ করলেন সালমান। সেখানে রোহিত শর্মার পরবর্তী ছবির জন্য শুভকামনা জানালেন। জানালেন ছবিটির মুক্তির তারিখ, আগামী বছরের ২৭ মার্চ মুক্তি পাচ্ছে রোহিত শেঠির ‘সূর্য বংশী’। ছবি বক্স অফিস মাতাবে বলে ধারণা করছেন তিনি।

জানা গেছে, এর আগে সালমান ও রোহিতের সঙ্গে তেমন উল্লেখযোগ্য কাজ হয়নি একসঙ্গে। অর্থাৎ রোহিত শেঠির সিনেমায় এখনো দেখা মেলেনি সালমানের। সম্প্রতি ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ পায়, সালমান খান এবং রোহিত শেঠি একসঙ্গে জুটি বেঁধেছেন নতুন কাজের জন্য। এমনকি মুক্তি পাওয়া নতুন ছবি ভারতের প্রচারে গিয়েও তিনি আভাস দিয়েছিলেন নতুন এই কাজের। সম্প্রতি তিনি ‘ভারত’ ছবির প্রচারণার জন্য একটি রিয়েলিটি শোতে অংশ নেন। সেখানে গণমাধ্যমকর্মীদের প্রশ্ন ছিল, রোহিত শেঠির আগাম সিনেমায় আপনার নাম শোনা যাচ্ছে, এটা কি সত্য? এমন প্রশ্নে সালমান খান উত্তরও দিয়েছেন। বললেন, রোহিত শেঠির সঙ্গে কাজের ব্যাপারে পরিকল্পনা চলছে। হয়তো তার আগামী ছবিতে আমাকে দেখা যাবে। আর এটা কোনো গুজব নয়! আমরা একসঙ্গে মিলে কাজ করার ব্যাপারে কথা বলেছি। কিন্তু এখনো সবকিছু চূড়ান্ত হয়নি।
আরেকটি সূত্রে জানা গেছে, এক বছর ধরে সাজিদ নাদিয়াওয়ালার সঙ্গে কিক ২–এর চিত্রনাট্য নিয়ে কাজ করছেন সালমান। সম্প্রতি চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। শুটিং শুরুর জন্য প্রস্তুত। সালমানের সঙ্গে জ্যাকলিন ফার্নান্দেজকেই দেখা যাবে আবার এই সিনেমায়। পরিচালনা করবেন রোহিত শেঠি। এ ছাড়া তিনি চিত্রনাট্যে সাজিদকেই চেয়েছিলেন। কিকি ২-এরও মূল ভাবনা তাঁদেরই। অ্যাকশন দৃশ্যেরও পরিচালনা করবেন রোহিতই।
সে যা–ই হোক, আপাতত নতুন ছবি ‘ভারত’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান। ৫৩ বছর বয়সী সালমানের আলোচিত ‘ভারত’ মুক্তি পায় ৫ জুন। আলী আব্বাস জাফরের পরিচালনায় ছবিতে সালমান খানের নায়িকা ক্যাটরিনা কাইফ। এ ছাড়া আছেন টাবু, জ্যাকি শ্রফ, দিশা পাটানি ও সুনীল গ্রোভার।
‘ভারত’ ছবির মুক্তির পর ‘টাইগার-৩’–এর কাজ শুরু করবেন বলে জানা গেছে। আর রোহিত শেঠি বর্তমানে অক্ষয় কুমারকে নিয়ে ‘সূর্যবংশী’ সিনেমার কাজ শুরু করেছেন। এরই মধ্যে ‘সূর্যবংশী’র পোস্টার মুক্তি দেওয়া হয়েছে। যেখানে বীর সূর্যবংশীর চরিত্রে দেখা যাচ্ছে অক্ষয়কে।

1