বিড়ি শ্রমিক হত্যাকান্ডের ঘটনায় মামলা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ রূপগঞ্জ উপজেলার গন্ধর্বপুর এলাকার নুর বানু (৬০) নামের বিড়ি শ্রমিক হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) রাতে নিহতের ছেলে ইলিয়াছ মিয়া বাদী হয়ে ১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামী করে হত্যা মামলাটি দায়ের করেন।

ইলিয়াছ মিয়া জানান, এক শতাংশ জমি নিয়ে তার মা নুর বানুর দীর্ঘ দিন ধরে বিরোধ ছিলো একই এলাকার মৃত নুরু মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়ার সঙ্গে। জাহাঙ্গীরসহ সহযোগীরাই শাবল দিয়ে গলায় আঘাত করে এবং করাত দিয়ে জবাই করে হত্যা করে। মায়ের হত্যাকান্ডের বিচার দাবি জানান তিনি।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গত ৩০ জুন দুপুরে গর্ন্ধবপুর এলাকার নিজ বাড়ির একটি পরিত্যক্ত ঘরে বিড়ি শ্রমিক নুর বানুর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত হন। হত্যা মামলার আসামী জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ চলছে। এ হত্যার সঙ্গে যারা জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

1