আবার ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’!

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ডটকমঃ ২০১২ সালের কথা। প্রযোজক করণ জোহর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে বলিউডে তিন মুখকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। সেই তিন মুখ এখন বলিউডের সব থেকে ব্যস্ত অভিনয়শিল্পী হিসেবে কাজ করে যাচ্ছেন। তাঁরা হলেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান ও সিদ্ধার্থ মালহোত্রা।

এরপর চলে গেল ৭ বছর। মুক্তি পেল ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। আগের ছবিতে ছিল এক নায়িকা, দুই নায়ক। আর এখানে দুই নায়িকা, এক নায়ক। সেই দুই নায়িকা হলেন তারা সুতারিয়া আর অনন্যা পান্ডে। আর নায়কের নাম টাইগার শ্রফ।
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ (২০১৯) ছবির দৃশ্য‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ (২০১৯) ছবির দৃশ্য‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিটি প্রত্যাশা পুরোপুরি পূরণ করতেও না পারলেও হতাশ করেনি কাউকে। কিন্তু স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সবাইকে উপহার দিয়েছে বিরাট একজোড়া শূন্য। সব আশা পুড়িয়ে ছাই বানিয়ে উড়িয়ে দিয়েছে এই ছবি। ২০১৯ সালের সব থেকে ‘বড় ফ্লপ’গুলোর একটি এটি। কিন্তু তাতেও হতাশ হননি করণ জোহর। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ফ্র্যাঞ্চাইজি নিয়ে নতুন স্বপ্ন বুনছেন তিনি। আবারও নতুন আশা নিয়ে নতুনভাবে আসছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। তবে এবার বড় পর্দায় নয়, আসছে ওয়েব সিরিজের রূপে। আর সেই ওয়েব সিরিজ পরিচালনা করবেন করণ জোহর।

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ও ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’- এই দুটি ছবির কাহিনিই উঠে আসবে এই ওয়েব সিরিজে। তবে একেবারে ভিন্নভাবে, ভিন্ন আঙ্গিকে, আরও বিস্তারিতভাবে। আর প্রথম ও দ্বিতীয় ছবিতে যে স্টুডেন্টদের দেখা গেছে, তাঁরা সবাই থাকবেন এই ওয়েব সিরিজে।

তবে কবে নাগাদ এই ওয়েব সিরিজ মুক্তি পাবে, তা জানা যায়নি এখনো। দেখা যাক, হেডমাস্টার করণ জোহরের এবারের স্কুলে শিক্ষার্থীরা কে কত নম্বর পান!

1