বঙ্গবন্ধু সড়কে হকার বসবেনা : মেয়র আইভী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ডটকমঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী বলেন, বঙ্গবন্ধু সড়কে হকার বসবে না।হকার বসতে দেওয়া হবে না।ফুটপাত জনগণের চলাচলের জন্য। কোনোভাবেই ফুটপাতে যেন হকার বসতে না পারে। কারণ হকারদের জন্য হকার মার্কেট করে দিয়েছি, অন্যান্য বিভিন্ন রোডেও কিন্তু হকার বসতে দেয়া হচ্ছে। তারপরও কি কারণে বঙ্গবন্ধু রোডে হকার বসতে হবে? শুধু আমি না আমার বাবা আলী আহম্মদ চুনকাও হকার মার্কেট করে দিয়েছিলো থানা পুকুর পাড়ে। সেখানেও হকাররা দোকান বিক্রি করে ফুটপাতে চলে আসছে।

রোববার (১৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় নগর ভবন প্রাঙ্গণে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২০১৯-২০ অর্থবছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে মেয়র আইভী এসব কথা বলেন।

আইভি আরও বলেন, গুটি কয়েক নেতা  হকারদের জন্য কাজ করছে। কিছু হকারদের জন্য  লাখ লাখ মানুষকে কষ্ট  দেওয়া যাবে না। হকার নেতা রহিম মুন্সির ৫ তলা বাড়ি রয়েছে। হকারদের কার  কার বাড়ি রয়েছে তা বের করতে আমি প্রশাসনকে অনুরোধ করবো।

বাজেট ঘোষণা অনুষ্ঠানের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী ও নাসিকের সিও এএফএম এহতেশামূল হক।

এছাড়া বাজেট ঘোষণা অনুষ্ঠানে সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ বেগম হোসনে আরা বাবলী, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের অন্যতম সদস্য এড.আনিসুর রহমান দিপু, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আরজু রহমান ভূইয়া, আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, নাসিকের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভাসহ অন্যান্য কাউন্সিলরগণ, ডাক্তার, সাংবাদিক, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

1