বিদুৎ বিপর্যয়ে লোপেজের কনসার্ট বাতিল

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টি ডটকমঃ নিউইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ার গার্ডেনে শনিবার জেনিফার লোপেজের কনসার্টের আয়োজন করা হয়। সবই ঠিক ছিল। প্রিয় তারকাকে স্টেজে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। কিন্তু হঠাৎ করেই বিদুৎ বিপর্যয়ের কারণে কনসার্ট বন্ধ করে দিতে হয় এই তারকাকে। লোপেজ সেটে উঠার পড়ে কনসার্টের মাঝ মুহূর্তে জোর করেই থামিয়ে দেয়া হয় কনসার্ট। এই প্রসঙ্গে টুইটারে শেয়ার করা একটি ভিডিও ক্লিপে জেনিফার লোপেজ জানান, তারা আমাকে স্টেজ থেকে নেমে যেতে বলে। ভিডিওটি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে স্টেজের পেছনে ধারণ করা। হঠাৎ কনসার্ট বন্ধ করে দিতে হওয়া প্রসঙ্গে জেনিফার লোপেজ বলেন, মন ভেঙ্গে গেছে আমার।
আমি ভালোবাসি আপনাদের। কনসার্টের মাঝখানে এমন ঘটনা ঘটায় আমি দুঃখিত। তিনি আরেকটি ভিডিওতে বলেন, নিউইয়র্কে বিদুৎ নেই। বলতে খারাপ লাগছে, আজকের শো বাতিল হয়েছে। এটা আবার হবে। সবাইকে ভালোবাসি। নিরাপদে থাকবেন। উল্লেখ্য, একটি ট্রান্সফরমারে আগুন ধরে যাওয়ায় বিদুৎ বিপর্যয়ের সৃষ্টি হয়েছে। এতে প্রায় ৪২,০০০ পরিবার বিদুৎহীন হয়ে পড়ে। সাবওয়ে ট্রেন ও লিফটে আটকা পড়ে অনেকে।নিউইয়র্ক সিটির ম্যাডিসন স্কয়ার গার্ডেনে শনিবার জেনিফার লোপেজের কনসার্টের আয়োজন করা হয়। সবই ঠিক ছিল। প্রিয় তারকাকে স্টেজে পেয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েন ভক্তরা। কিন্তু হঠাৎ করেই বিদুৎ বিপর্যয়ের কারণে কনসার্ট বন্ধ করে দিতে হয় এই তারকাকে। লোপেজ সেটে উঠার পড়ে কনসার্টের মাঝ মুহূর্তে জোর করেই থামিয়ে দেয়া হয় কনসার্ট। এই প্রসঙ্গে টুইটারে শেয়ার করা একটি ভিডিও ক্লিপে জেনিফার লোপেজ জানান, তারা আমাকে স্টেজ থেকে নেমে যেতে বলে। ভিডিওটি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে স্টেজের পেছনে ধারণ করা। হঠাৎ কনসার্ট বন্ধ করে দিতে হওয়া প্রসঙ্গে জেনিফার লোপেজ বলেন, মন ভেঙ্গে গেছে আমার।
আমি ভালোবাসি আপনাদের। কনসার্টের মাঝখানে এমন ঘটনা ঘটায় আমি দুঃখিত। তিনি আরেকটি ভিডিওতে বলেন, নিউইয়র্কে বিদুৎ নেই। বলতে খারাপ লাগছে, আজকের শো বাতিল হয়েছে। এটা আবার হবে। সবাইকে ভালোবাসি। নিরাপদে থাকবেন। উল্লেখ্য, একটি ট্রান্সফরমারে আগুন ধরে যাওয়ায় বিদুৎ বিপর্যয়ের সৃষ্টি হয়েছে। এতে প্রায় ৪২,০০০ পরিবার বিদুৎহীন হয়ে পড়ে। সাবওয়ে ট্রেন ও লিফটে আটকা পড়ে অনেকে।

1