কেউ ঝামেলার সৃষ্টি করলে প্রয়োজনে গুলি- রফিকুল ইসলাম

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, কোন প্রার্থীর পক্ষে তাদের নিয়োজিত লোকজন যদি ভোটারদের ভয়ভীতি দেখায় এবং এ বিষয়ে ভোটাররা আইনশৃংখলা বাহিনীর কাছে অভিযোগ দেন তাহলে এ ব্যপারে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
শনিবার (২০ জুলাই) বিকেলে রূপগঞ্জ উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কাঞ্চন পৌরসভা নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, কাঞ্চন পৌরসভায় সুষ্ঠু নির্বাচনের জন্য সকল প্রার্থীদের সহযোগীতা প্রয়োজন। নির্বাচনের দিন যদি কেউ কোন সন্ত্রাসমূলক কর্মকান্ড পরিচালনা করার চেষ্টা করে তাহলে তা কঠোর হস্তে দমন করা হবে। কেউ ঝামেলার সৃষ্টি করলে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি চালানোর নিদের্শ দিতে দ্বিধাবোধ করবেন না। প্রয়োজনে গুলি করবেন।
জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মতিউর রহমান, র্যাব-১১ এর সিপিসির কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান, মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক, আবুল বাশার বাদশা, আলহাজ্ব মজিবুর রহমান ভুইয়া প্রমুখ।

1