নগদ টাকা ও ইয়াবাসহ ২৮ জুয়াড়ি আটক

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ  শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৩ নম্বর মাছ ঘাটের জুয়ার আসর গুঁড়িয়ে দিয়েছে র‌্যাব-১১ এর একটি দল। এ সময় নগদ ৪৫ হাজার টাকা ও সাড়ে চারশ পিস ইয়াবাসহ ২৮ জন জুয়াড়িকে আটক করা হয়েছে।

শনিবার (৩ আগস্ট) র‌্যাব-১১ এর এএসপি সুপার জসিম উদ্দিনের নেতৃত্বে ওই অভিযান চালানো হয়।

জানা গেছে, নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকাতে নিয়মিত জুয়ার আসর বসতো। কখনও বাসের ভেতর, কখনও দুই-তিনটি বাস রেখে মাঝে চলতো এ জুয়ার আসর। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে র‌্যাব-১১ এর একটি টিম সেখানে অভিযান চালায়। অভিযানে একটি জুয়ার আসর গুঁড়িয়ে দেয়া হয়। আটক জুয়াড়িদের উৎসব পরিবহনের একটি বাসে করে র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এসব জুয়াড়িরা নগরী ও এর আশপাশের এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ এর এএসপি জসিম উদ্দিন বলেন, নারায়ণগঞ্জ শহরের বাস টার্মিনালের পাশেই জুয়ার আস্তানা গড়ে উঠেছে। সেখানে প্রায় শতাধিক লোকের জন্য এই ব্যবস্থা। প্রতিদিন জুয়ার আসরে লাখ টাকার খেলা হয়। সেই অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২৮ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। আটকদের কাছ থেকে সাড়ে চারশ পিস ইয়াবা উদ্ধারসহ জুয়া খেলার ৪৫ হাজার টাকা জব্দ করা হয়েছে। সেই সঙ্গে জুয়ার আস্তানা যাতে পুনরায় বসতে না পারে সে লক্ষ্যে সেটি গুঁড়িয়ে দেয়া হয়েছে। আটকদের নাম ঠিকানা পরে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, চলতি বছরের ১২ ফেব্রুয়ারি বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ৪০ জুয়াড়িকে আটকসহ আস্তানাটি গুঁড়িয়ে দেওয়া হয়েছিল। আটকদের কাছ থেকে ৩ লাখ ১২ হাজার ৫শ টাকা জব্দ করে পুলিশ। এছাড়া নগরীর জিমখানা এলাকাতেও জুয়ার আস্তানায় অভিযান চালায় পুলিশ। কাউকে আটক করতে না পারলেও সেটি তালা লাগিয়ে দেয়া হয়েছিল।

1