জিতেই চলেছেন এসপি হারুন অর রশীদ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ জিতেই চলেছেন হারুন অর রশীদ। তার নেতৃত্বে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যুদের বিরুদ্ধে চলমান অভিযানে সাফল্যের দেখা পেয়েছেন পুলিশ প্রশাসন। তবে একচ্ছত্র সাফল্য রয়েছে আরেক জায়গায়। সাংবাদিক, এমপি এবং সরকারি কর্মকর্তাদের সাথে প্রীতি ফুটবল ম্যাচ খেলার উদ্যেগ গ্রহণ করেন তিনি। এপর্যন্ত নেয়া সবগুলো ম্যাচেই পুলিশ প্রশাসন একাদশ অপরাজিত রয়েছেন। একের পর এক ম্যাচ জিতেই চলেছেন তিনি।

নারায়ণগঞ্জে যোগ দেয়ার পর দুই মাস পর গত ২৮ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ প্রেসক্লাব ও জেলা পুলিশ প্রশাসনের সাথে প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। সেই ম্যাচে এসপি হারুনের নেতৃত্বে পুলিশ সুপার একাদশ ৯-৭ ব্যবধানে হারায় মাহবুবুর রহমান মাসুমের নারায়ণগঞ্জ প্রেসক্লাব একাদশকে পরাজিত করেন। এই ম্যাচে এসপি হারুন হ্যাটট্রিক গোল করেন।

এরপর বিগম্যাচ অনুষ্ঠিত হয় সোনারগাঁয়ে। ২৯ জুন এমপি লিয়াকত হোসেন খোকা একাদশের সাথে খেলতে নামে পুলিশ সুপার হারুন একাদশ। সোনারগাঁ স্টেডিয়ামে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে লিয়াকত হোসেন খোকা একাদশকে ২-০ গোলে হারিয়ে জয়ী হয় পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ একাদশ।

এরপর আরেকটি বিগম্যাচ অনুষ্ঠিত হয় আড়াইহাজারে। ২৯ জুলাই আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে পুলিশ সুপার একাদশের কাছে হেরে যান এমপি নজরুল ইসলাম বাবু একাদশ। সেই প্রীতি ম্যাচে এসপি হারুনের একাদশ ৫-১ গোলে হারায় এমপি নজরুল ইসলাম বাবুর একাদশকে।

সাংবাদিক ও এমপিদের সাথে ফুটবল ম্যাচের পর পুলিশ সুপার একাদশের সাথে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয় কর অঞ্চল নারায়ণগঞ্জের সাথে। ৪ জুলাই নারায়ণগঞ্জ পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচেও নারায়ণগঞ্জ কর অঞ্চলকে ৪-০ ব্যবধানের হারায় এসপি হারুন একাদশ। খেলায় পুলিশ সুপার একাদশের বিরুদ্ধে দাঁড়াতেই পারেনি কর অঞ্চল নারায়ণগঞ্জ।

এখন পর্যন্ত অনুষ্ঠিত হওয়া সবগুলো প্রীতিম্যাচেই এসপি হারুন একাদশ জাতীয় তাদের খেলার মুন্সিয়ানা দেখিয়ে অপরাজিত রয়েছেন। অদূর ভবিষ্যতে জেলার আরো কয়েকজন এমপি এবং প্রশাসনিক দপ্তরের মধ্যেও প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হতে পারে। সেগুলোতেও অপরাজিত থাকেন কিনা এসপি হারুন একাদশ এটির উত্তর ভবিষ্যতেই মিলবে। এখন পর্যন্ত জিতেই চলেছেন এসপি হারুন।

1