এই সাদ তাবলীগের ভিতরে দ্বন্দ্ব সৃষ্টি করেছে- আবু তাহের জিহাদী

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ দেওভোগ দারুণ উলুম মাদ্রাসার মোহতামীম মাওলানা আবু তাহের জিহাদী বলেছেন, এই কঠিন কর্মসূচির মাধ্যমে সাদ ও তার অনুসারীদের হাতকে দাওয়াতের তাবলীগকে আবারও আগের মতো নিতে চাই। আমাদের আলেমদের উপর কেনো হাত উঠানো হলো আমরা তার শাস্তির দাবী জানাচ্ছি ।

মঙ্গলবার ( ৬ আগষ্ট ) বিকেল পাঁচটায় নারায়ণগঞ্জ ওলামা পরিষদের আয়োজনে ফতুল্লা কায়েমপুরে মসজিদের ঈমামের উপর (এতায়াতি গ্রুপ ) কথিত সাদ পন্থী কর্তৃক বর্বোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,  সাদও বিপদগামী ও তার অনুসারীরাও বিপদগামী। সুতারাং এই বিপদগামীদেও হাত থেকে এদেশের ওলামায়ে কেরাম তাওহিদী জনতা আমরা আল্লাহ্র দ্বীনকে হেফাজত করার জন্য প্রয়োজনে আমরা কঠিন কর্মসূচি দিতে বাধ্য হবো।.আর যদি একটা মসজিদের ঈমামের উপর হাত উঠানো হয় তাহলে আমরা তার দাঁত ভাঙ্গা জবাব দিবো। এবং প্রয়োজনে হরতালের মতো কঠিন কর্মসূচি ঘোষণা করবো ।

তিনি আরোও বলেন, দাওয়াতে তাবলীগের এই মেহনত সারা পৃথিবীতে বির্তকের উর্ধ্বে খাঁটি দ্বীনে প্রতিষ্ঠানে হিসেবে দ্বীনের কাজ করে যাচ্ছে। গত ২ আড়াই বছর যাবৎ এই লম্বা সময়ে ভিতরে দাওয়াতে তাবলীগের কাজে কেউ বির্তক সৃষ্টি করতে পারেনি।

ইসলামের শত্রু ইহুদীর কদর লেগেছে। তারা এই কাজকে বির্তক করার জন্যেই বিপদগামী বির্বত সাদ সাহেবকে নির্বাচিত করেছেন। আর এই সাদের মাধ্যমে সারা দুনিয়ার দাওয়াতে তাবলীগের ভিতরে দ্বন্দ্ব সৃষ্টি করেছে।

এদেশে সাদরে কিছু দালাল তাবলীগকে বির্তকিত করতে এসব করছে । নারায়ণগঞ্জে সাদের অনুসারীদের কোন স্থান নেই। তাদেরকে এই শহরের ভিতরে ডুকতে দেওয়া হবে না। আর যদি নারায়ণগঞ্জে কোন কিছু ঘটে তার সকল দায় দায়িত্ব প্রশাসনকে বহন করতে হবে।

মাদানী নগর মাদ্রাসার মোহতামীম মুফতি বশির উল্লাহর সভাপতিত্বে বক্তব্যে রাখেন, মাওলানা ফেরদাউস রহমার, মুফতি হারুর অর রশিদ, মাওলানা ওমর ফারুক , মুফতি দেলোয়ার হোসেন,মুফতি দেলোয়ার হোসেন, মুফতি কামরুল হোসাইন, মাওলানা ছানাউল্লাহ, মাওলানা আবু সায়েম খালেদ প্রমুখ।

1