যে আহবায়ক কমিটি হয়েছে তা নেতা কর্মীরা মানবেনা-কায়সার

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁওয়ে জাতীয় শোকাবহ আগস্ট মাস জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু আকৃতিতে পুষ্প অর্পণ করেন সোনারগাঁওয়ের সাবেক এম পি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ।

মঙ্গলবার (৭ আগস্ট) সকাল ১১ টায় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (সোনারগাঁও) যাদু ঘরে আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সোনারগাঁওয়ের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন এবং মুক্তিযোদ্ধাদের নিয়ে একটি র‌্যালী করে । পরে তিনি নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর আকৃতিতে পুষ্প নিবেদন করেন । সে সময় আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন আগস্ট মাস একটি জাতীর কলংকৃত মাস , বাংলাদেশকে স্বাধীন করে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিল বাঙ্গালীর জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমন । দেশকে যারা ধংস্ব করিতে চায় তারাই এ মাসের ১৫ আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারকে হত্যা করে ছিল । কিন্তু আল্লাহর অশেষ রহমতে আমাদের প্রাণের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের বাহিরে থাকার কারণে প্রাণে বেঁচে গিয়ে ছিল , আজ প্রধানমন্ত্রী ক্ষমতায় আছে বলে দেশ উন্নয়ন হচ্ছে ।

তিনি আরো বলেন আমি বিশেষ কাজ থাকায় দেশের বাহিরে যাচ্ছি তাই ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের উপস্থিত থাকতে পারবো না তাই আজকে এ অনুষ্ঠান দিয়ে বঙ্গবন্ধুকে স্বরণ করে যাচ্ছি । তিনি আরো বলেন সোনারগাঁওয়ে আওয়ামীলীগের যে আহবায়ক কমিটি হয়েছে তা সোনারগাঁওয়ের নেতা কর্মীরা মানবেনা । বিএন পি ও জামাত সরকারের সময় আওয়ামীলীগের নেতা কর্মী নির্যাতিত হয়েছিল , সে সব নেতাকর্মীদের বাদ দিয়ে হট করে এসে আহবায়ক করিবেন , এটা হবেনা । এ কমিটি অবৈধ । সে সময় উপস্থিত ছিলেন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু , উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা , ডেপুটি সাবেক কমান্ডার ওসমান গনি কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ সম্পাদক নাসরিন সুলতানা জরা, উপজেলার যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবর , জামপুর ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ন কবির ভূইয়া, কাঁচপুর শিল্পাঞ্চল জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুল মান্নান , কাউন্সিলার আলী আকবর, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক হাজী কামাল , যুবলীগের যুগ্মসম্পাদক শফিকুল ইসলাম খান লিটন , ঊপজেলার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মেহের নেহার ছনিয়া , স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন , খোকন মোল্লা, নাসির উদ্দিন, তানভীর আহমেদ, হাবিবুর রহমান হাবিব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

1