সিদ্ধিরগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে প্যানেল মেয়র মতির আলোচনা সভা

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ সিদ্ধিরগঞ্জে মাদক-সন্ত্রাস, ধর্ষণ, ছেলে ধরা গুজব, মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধে  গণসচেতনতা মূলক আলোচনা সভা করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি। সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকাল ৫টায় নাসিক ৬নং ওর্য়াড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন একটি মাদ্রাসা প্রাঙ্গণে সভাটি অনুষ্ঠিত হয়।
জনসচেতনতা বাড়াতে স্থানয়ীদের উদ্দেশ্যে আলহাজ্ব মতিউর রহমান মতি বলেন, আগষ্টের এই মাসের ১৫ তারিখে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়েছিল। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি বলেন, আমার যদি কোন শত্রু থাকে, সেটা হচ্ছে মাদক। আমি কখনও মাদককে প্রশ্রয় দেইনি আর দেবোওনা।
ধর্ষণের বিরুদ্ধে তিনি বলেন, যাদের আমরা বিশ্বাস করে সন্তানদের মানুষ হতে দেই। তাদের হাতেই ছাত্রীরা ধর্ষিত হয়। তাই ভীতি জানিয়ে সন্তানদের প্রতি অভিভাবকদের খেয়াল রাখার নির্দেশ দেন তিনি। এছাড়া এলাকাবাসীকে মহামারি ডেঙ্গু প্রতিরোধে যেখানে-সেখানে পানিযুক্ত ময়লা ফেলতে নিষেধ করেন এবং সবার ঘরের আশেপাশে জমে থাকা পানি সরিয়ে ফেলার জন্য অনুরোধ জানান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বাবু কালিপদ মল্লিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সদস্য জালাল আহমেদ, বাগপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী ইয়াকুব আলী, থানা যুবলীগের সদস্য নেকবর মাষ্টার, আবুল কালাম আবু, জাকির হোসেন,  সুমিলপাড়া ইউনিয়ণ যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাজী মানিক মাষ্টার, মহিউদ্দিন সানি, আব্দুল ওহাব প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ণ গোদনাইল মেঘনা শাখার সাধারণ সম্পাদক আব্দুল আজিজ।

1