২১নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় পানিরতীব্র সংকট

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ বন্দরের ২১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পানির তীব্র সংকট বিরাজ করছে। এর মধ্যে ওয়াসা থেকে সরবরাহ করা পানিতে রয়েছে ময়লা ও উৎকট দুর্গন্ধ। বুধবার ৭ আগষ্ট দুপুরে ওয়াসার সংশ্লিষ্টদের কাছে অভিযোগ জানালেও কোনো প্রতিকার না পেয়ে তারা ওয়াসার বিরুদ্ধে হাত উচিয়ে প্রতিবাদ করে।

এ সময় নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার প্রতিবাদী ওয়ার্ডবাসীর সাথে একাতœতা প্রকাশ করে ওয়াসা কর্তৃপক্ষের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় হান্নান সরকার বলেন,গ্রীষ্মের তাপদাহের কারণে পানির চাহিদা বাড়লেও ওয়াসা কর্তৃপক্ষ পর্যাপ্ত পানি সরবরাহ না করায় হাহাকারে ভূগছে স্থানীয় ওয়ার্ডবাসী। শাহীমসজিদ,ছালেনগর,রুপালী,আমিনসহ বিভিন্ন এলাকায় রান্না,ধোয়ামোছাসহ জরুরি কাজও ঠিকঠাক ভাবে হচ্ছে না। ওয়ার্ডবাসী জীবন বাঁচানোর তাগিদে প্রতিদিন বিপুল অর্থ খরচ করে বাইরে থেকে পানি কিনে খাচ্ছেন। বিশুদ্ধ পানির জন্য হাহাকার চললেও দুর্ভোগ লাঘবে বন্দর ওয়াসা কর্তৃপক্ষ কার্যকর কোনো উদ্যোগ লক্ষ্য করা যাচ্ছে না। এ কারণে ফুঁসে উঠেছেন ওয়ার্ডবাসী। বাধ্য হয়ে তারা ওয়াসার বিরুদ্ধে প্রতিবাদে নেমেছে। পানির সমস্যা দ্রুত সমাধানে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

1