ঈদ জামাতে শামীম ওসমান কাঁদলেন কাঁদালেন

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ঈদ জামাত পূবক এক সংক্ষিপ্ত বক্তব্যে দিতে গিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার বাবা মা ভাই নেই। আপনাদের অনেকের মা-বাবা নেই, সবাই সবার জন্য দোয়া করবেন। আমি আপনাদের কাছে আমার মা-বাবা-ভাইয়ের জন্য দোয়া ভিক্ষা চাই। আমিও আপনাদের প্রিয়জনদের জন্য দোয়া করি। এ সময় উপস্থিত অনেক মুসুল্লিকে কাঁদতে দেখা যায়
শামীম ওসমান আরও বলেন, যত বড় জামাত তত বেশি সওয়াব। আগামীতে এই জামাত আরো বড় হবে ইনশাআল্লাহ। আপনারা দয়া করে প্রধানমন্ত্রী জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে (প্রধানমন্ত্রী) অনেক হায়াত দেন। তিনি যেন আরও সেবা করার সুযোগ পান।
সোমবার সকাল ৮টায় কেন্দ্রীয় ঈদগাহ ও ঈদগাহ সংলগ্ন সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সকে একত্রিত করে এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়।
ঈদ জামাতে অংশ নেন জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ হাজার হাজার মুসুল্লি। বৃহত্তর ঈদ জামাতকে কেন্দ্র করে রাত থেকেই পুলিশ, র্যাব, বিজিবি, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঈদগাহ ময়দানের আশেপাশে অবস্থান নেন। প্রবেশ পথে তল্লাশির পাশাপাশি সাদা পোশাকেও আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি ছিল।

1