ছাত্রদলের সাধারণ সম্পাদক পদের জন্য রনির মনোনয়ন সংগ্রহ

1

ডেইলি নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ শনিবার কেন্দ্রীয় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় হতে সাধারণ সম্পাদক পদে মনোনয়ন সংগ্রহ করেন তিনি। ছাত্রদলের ইতিহাসে কাউন্সিলে এটিই নারায়ণগঞ্জ থেকে প্রথম কোন প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ। দলের সাধারণ সম্পাদক হিসেবে তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী জানান, নারায়ণগঞ্জ থেকে রনি মনোনয়ন পত্র ফরম সংগ্রহ করেছেন। রনি সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন।

শনিবার (১৭ আগস্ট) ও রোববার (১৮ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফরম বিক্রি করা হবে। নতুন তফসিল অনুযায়ী, ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। মনোনয়নপত্র বিতরণ ১৭ ও ১৮ আগস্ট, মনোনয়নত্র জমা ১৯ ও ২০ আগস্ট। প্রার্থীতা যাচাই-বাছাই ২২ থেকে ২৬ আগস্ট। খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ২৭ আগস্ট।

রনি জানান, আমি ছাত্রদলের তৃণমূল থেকে রাজনীতি করে এসেছি। ফতুল্লার ওয়ার্ড পর্যায়ের কর্মী থেকে আজ জেলা ছাত্রদলের নেতৃত্ব লাভ করেছি। আমার যে ত্যাগ তিতিক্ষা ও নির্যাতনের ভয়ানক ইতিহাস তা অবর্ননীয়। আমি সেই নির্যাতনের প্রতিদান হিসেবে আশা করছি আমি সারাদেশের নেতৃত্ব দিতে সক্ষম হবো।

1